ক্যাপশন: ব্যাপক গণসংযোগ করছেন সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী বিল্লাল হোসেন মাঝি।

 

 

মোঃ হোসেন গাজী।। আসন্ন ইউপি নির্বাচনে হাইমচর উপজেলাস্থ ৫নং হাইমচর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী ও তরুণ সমাজ সেবক মোঃ বিল্লাল হোসেন মাঝি।

 

 

বিল্লাল হোসেন মাঝি এলাকায় বেশ জনপ্রিয় একজন ব্যাক্তির কাতারে নিজের অবস্থান তৈরি করেছেন। সেইসাথে তিনি এই এলাকার সাধারণ জনগণের নজরও কেড়েছেন। তাই এবার আমরা ৫নং ওয়ার্ডবাসীগণ বিল্লাল হোসেন মাঝিকে আমাদের অভিভাবক তথা ১নং ওয়ার্ড মেম্বার হিসেবে দেখতে চাই। আমারা ১নং ওয়ার্ডবাসী দীর্ঘদিন যাবত আমাদের অভিভাবক হীনতায় ভুগছি, আশাকরি এবার আমরা একজন যোগ্য ব্যাক্তি বাচাই করতে পেরেছি। বিল্লাল হোসেন মাঝি কোনদিন আমাদের সাথে উচ্চ বাক্যে কথা বলে না, তিনি ছোট বড় সকলের সাথেই নম্র ও ভদ্রাচরণ করেন, এমনকি তিনি যে কাউকেই সহজে বুঝতে পারেন, আর এমন লোকই আমাদের পছন্দ।

 

 

কথা হয় বিল্লাল হোসেন মাঝির সাথে: ১নং ওয়ার্ডবাসী আপনাকে মেম্বার হিসেবে দেখতে চায়? তিনি বলেন, আমি আমার ওয়ার্ডের জনগণকে অনেক ভালোবাসি তারাও আমাকে ভালোবাসে বলেই হয়তো মেম্বার বা তাদের একজন সেবক নিয়োগ করতে চায়। যদি নির্বাচিত হন, তাহলে ৫নং ওয়ার্ডের জনগনকে কি ধরনের সেবা দিবেন, মানে একজন মেম্বার হিসেবে আপনার দায়িত্বটুকু কি থাকবে? তিনি বলেন, প্রথমেই আমি অত্র ওয়ার্ডের সাধারণ জনগণ তথা ৫নং ওয়ার্ডবাসীর নাগরিক অধিকার নিশ্চিতে সর্বাত্মক সজাগ দৃষ্টি রাখবো। সঠিক ভাতাভোগীদের ভাতার আওতায় নিয়ে আসবো।

 

 

আমার ওয়ার্ডের কোন জনগন আমার সেবার বাইরে থাকবেনা সে জন্য আমি কমিটি করে ওয়ার্ডটাকে ঢেলে সাজানোর চেষ্টা করবো। এছাড়াও বাল্য বিবাহ প্রতিরোধে অগ্রণী ভূমিকা থাকবে আমার, মাদকমুক্ত সমাজ গঠনে এলাকাবাসীদের নিয়ে সম্মেলিতভাবে প্রতিটি এলাকায় মাদক বিরোধী প্রচার প্রচারণার পাশাপাশি জনসাধারণকে সচেতন করবো এবং কেউ যদি নিজেকে স্বাভাবিক জীবনে ফিরে না আসে তাহলে কঠোর হস্তে দমন করবো। কোন ইভটিজিং চলবেনা আমার ওয়ার্ডে। সর্বশেষ কথা ওয়ার্ডবাসীর সার্বিক নিরাপত্তার নিশ্চিতে সচেষ্ট থাকবো। আমি ১নংওয়ার্ডবাসীর দোয়া ও পূর্ণ সমর্থন প্রত্যাশী।