কচুয়া প্রতিনিধি ।। রাজনৈতিক সহিষ্ণুতা ধর্মীয় সম্প্রীতি ও অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনে ইসলামী শাসন প্রতিষ্ঠার বিকল্প নাই। মুক্তির মূলমন্ত্র ইসলামী শাসন চাই।

 

বৃহস্পতিবার (১৮ই ফেব্রুয়ারি’২১ খ্রিঃ) সকাল ১০ টায় কচুয়ার ২নং পাথৈর ইউনিয়ন ইসলামী শাসনতন্ত্র ও ছাত্র আন্দোলনের ইউনিয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ২নং পাথৈর ইউনিয়ন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সভাপতি মুহাম্মদ আনাস জামিল।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কচুয়া উপজেলা শাখার সভাপতি মুহাম্মদ ইমাম হোসাইন জহির এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কচুয়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আরিফ হোসাইন ও স্কুল বিষয়ক সম্পাদক মুহাম্মদ জাবেদ মোল্লা প্রমুখ।

 

সভায় বক্তারা বলেন, সমাজকে সুন্দর ও পরিচ্ছন্নভাবে গড়ে তুলতে হলে দেশে প্রয়োজন ইসলামী শাসনতন্ত্র। বর্তমানে এ সমাজ এখন কুলশিত সমাজ হিসেবে পরিনত হয়েছে। সমাজে নেই কোন ন্যায়বিচার,নেই কোন পরিমার্জিত, পরিস্কার পরিচ্ছন্ন সমাজ, এই সমাজ ভরে গেছে পাপাচারে, সমাজে এখন চলছে রাহাজানি, আমরা ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মধ্যদিয়ে গড়ে তুলতে চাই একটি আদর্শবান ও স্বচ্ছতা সমাজ।

 

যে সমাজে থাকবে না, কোন অপরাধ,যে সমাজে থাকবে না কোন রাহাজানি, থাকবেনা কোন মারামারি,কাটাকাটি, হানাহানি,থাকবেনা কোন রক্তপাত, আমরা মহানবী হযরত মুহাম্মদ (সঃ)এর আদর্শে গড়ে তুলতে চাই এই সমাজকে।

 

বক্তারা আরোও বলেন, আমরা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের মাধ্যমে, গড়তে চাই সুদমুক্ত ও ঘোষমুক্ত বাংলাদেশ।

 

সভায় ইসলামী শাসনতন্ত্র আন্দোলন ২নং পাথৈর ইউনিয়নের নতুন আহবায়ক কমিটির নাম ঘোষনা করা হয়।

 

নতুন কমিটিতে মুহাম্মদ নাজমূল হাসান জাহিদকে আহ্বায়ক, মুহাম্মদ জাহিদকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক, মুহাম্মদ শামিম ও মোঃ সাইফুল ইসলাম তানভীরকে যুগ্ম আহ্বায়ক এবং মুহাম্মদ রাকিব হোসেন, ও মুহাম্মদ নেহাল প্রধানকে সদস্য মনোনীত করা হয়।

 

অনুষ্ঠানে নতুন আহ্বায়ক কমিটির সকলকে শপথ পাঠ করানো হয়। শপথ শেষে মিলাদ দোয়া মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।