নিজস্ব প্রতিবেদক ॥ আসন্ন মতলব পৌরসভা নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র মনোনীত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী এনামুল হক বাদলের গণসংযোগে বাধা প্রদান করেছে কতিপয় দূস্কৃতিকারী।

 

ঘটনাটি ঘটেছে শনিবার (২০ ফেব্রুয়ারি’২১ খ্রিঃ) বিকাল ৩টায় মতলব (দঃ) পৌরসভার ৯নং ওয়ার্ডের মুন্সিরহাট বাজার এলাকায়।

 

জানা যায়, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী এনামুল হক বাদল মতলব পৌরসভার ৯নং ওয়ার্ডের মুন্সিরহাট বাজার থেকে গণসংযোগ শুরু করেন। পথিমধ্যে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জহির হাজরার নেতৃত্বে কিছু সংখ্যক আওয়ামী নেতাকর্মীরা তার গণসংযোগে বাধা প্রদান করে। এক পর্যায়ে বিএনপির নেতাকর্মীরা বাধা উপেক্ষ করে বাজার অতিক্রম করে জাফরিয়া এলাকার দিকে গেলে সেখানে কিছু সংখ্যক আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা লাঠি সোটা নিয়ে এসে ফের গণসংযোগে বাধা প্রদান করে। এতে করে গণসংযোগটি বিচ্ছিন্ন হয়ে যায়।

 

এ ব্যাপারে মতলব দক্ষিন পৌর বিএনপির সভাপতি সোহেব আহম্মেদ সরকার সাংবাদিকদের জানান, আমরা ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী এনামুল হক বাদল ভাইকে নিয়ে শনিবার বিকাল ৩টা দিকে মতলব দক্ষিন পৌরসভার ৯নং ওয়ার্ডের মুন্সিরহাট বাজার থেকে গণসংযোগ শুরু করি। পথিমধ্যে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জহির হাজরার নেতৃত্বে কিছু সংখ্যক আওয়ামী নেতাকর্মী আমাদের গণসংযোগে বাধা প্রদান করে। এক পর্যায়ে আমাদের নেতাকর্মীরা বাধা উপেক্ষ করে বাজার অতিক্রম করে জাফরিয়া এলাকার দিকে গেলে সেখানে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা লাঠি সোটা নিয়ে এসে আমাদের গণসংযোগে বাধা প্রদান করে। এতে করে গণসংযোগটি বিচ্ছিন্ন হয়ে যায়।