ওমর শরীফ ।। চট্টগ্রাম থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা আন্তঃনগর মেঘনা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যুর খবর পাওয়া গেছে।

সোমবার (৭জুন২১খ্রি:) রাত আনুমানিক সাড়ে ৯টায় চট্টগ্রাম থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা আন্তঃনগর মেঘনা এক্সপ্রেস ট্রেনটি চাঁদপুর কোর্ট স্টেশনে এসে পৌঁছলে অজ্ঞাত নামা (৫৫) ওই ব্যক্তি ট্রেনে কাটা পড়ে বলে স্থানীয়রা জানান। লোকটি ট্রেনে কাটা পড়ার বিষয়টি স্থানীয়দের নজরে আসলে স্থানীয়রা এগিয়ে এসে লোকটিকে গুরুতর আহত অবস্থায় রেললাইন থেকে কুড়িয়ে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। লোকটির মাথায় মারাত্মক রক্তাক্ত জখম হয় এবং ডান পাঁজরের হাড়ের জয়েন ছুটে যায়। এছাড়াও শরীরের বিভিন্ন অংশে ক্ষতবিক্ষত চিহ্ন লক্ষ করা গেছে।

 

ট্রেনে কাটা পড়া অজ্ঞাত নামা ওই লোকটিকে গুরুতর আহত অবস্থায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের পুরুষ ওয়ার্ডে ভর্তি করা হলে আনুমানিক ২৫ থেকে ৩০ মিনিট পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন বলে জনতার চাঁদপুর.কম’র প্রতিবেদককে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

 

এদিকে লোকটির পরিচয় এখনো জানা যায়নি। ট্রেনে কাটা পড়া লোকটির মৃত্যুর সংবাদ চাঁদপুর মডেল থানাকে অবহিত করেন চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ।