স্টাফ রিপোর্টার ॥ মতলব (দক্ষিণ) পৌরসভার যখন নির্বাচনী প্রচারণা শুরু হয়, ঠিক তখনি ৭নং ওয়ার্ডের জনগণ কাউন্সিলর প্রার্থীদের কাছে এলাকার ভিতরে রাস্তার সংকট আছে বলে অবহিত করেন। অনেকেই প্রকিশ্রুতি দিয়েছে কিন্তু কেউ তা করে দেয়নি। তাদের মধ্যে একজন হলেন পিন্টু সাহা, যিনি সদ্য নির্বাচনে নির্বাচিতও হয়েছেন। পিন্টু সাহা নির্বাচনের পূর্বে বলেছিলেন, আমি যদি নির্বাচিত হই, তাহলে এই রাস্তাটি আমি নিজ দায়িত্বে করে দেবো। এলাকাবাসীকে এই প্রতিশ্রুতি দিলে এলাকাবাসী তাকে বিজয়ী করার লক্ষ্যে ব্যাপক কাজ করেন এবং তাকে নির্বাচিত করে জয়ে মালা পড়িয়ে দেন।

 

এরপর তিনি শপথ গ্রহণ করেন এবং পরবর্তীতে জনগণকে দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করা শুরু করেন। এ বিষয়ে তার সাথে কথা বললে তিনি বলেন, মতলব পৌরসভার সুযোগ্য মেয়র আওলাদ হোসেন লিটন দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছে। তাঁর সুযোগ্য নেতৃত্বে এগিয়ে যাবে মতলব (দক্ষিণ) পৌরসভার উন্নয়ন।

 

তিনি আরো বলেন আমার দেওয়া সকল প্রতিশ্রুতি আমি পালন করব। আমি আমার ৭নং ওয়ার্ডকে মাদক ও ইভটিজিং মুক্ত করে তুলবো এবং এ ব্যাপারে আমি ওয়ার্ডবাসির সহযোগিতা কামনা করছি। তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আপনাদের যেকোন প্রয়োজনে আমি সব সময় আপনাদের পাশে আছি।

পরে তিনি রাস্তার কাজ উদ্বোধন করেন এবং সকলের মাঝে মিষ্টি বিতরণ করেন।