স্টাফ রিপোর্টার ।। মহামারি করোনা ভাইরাস (কোভিড ১৯) এর বিস্তার রোধকল্পে সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন এর বিধি-নিষেধ কার্যকরভাবে বাস্তবায়ন ও জনসচেতনতা বৃদ্ধিতে চাঁদপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার) মাঠ চষে বেড়াচ্ছেন। তিনি নিরলসভাবে প্রতিদিন চাঁদপুর সদর থানা এলাকা ও গুরুত্বপূর্ণ চেকপোস্টসমূহ পরিদর্শন করেন।

 

২৭ জুলাই’২১ খ্রিঃ (মঙ্গলবার) শহরের গুরুত্বপূর্ণ চেকপোস্ট পরিদর্শনকালে পুলিশ সুপার মিলন মাহমুদ সর্বোচ্চ পেশাদারিত্ব ও তৎপরতার সাথে কাজ করার জন্য সংশ্লিষ্ট থানার মোবাইল টিমসমূহ ও ট্রাফিক বিভাগকে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন ।

 

চাঁদপুরের গণমাধ্যম কর্মীদের মাধ্যমে করোনার এই ভয়াবহ পরিস্থিতি মোকাবেলায় জেলার সম্মানিত নাগরিকগনকে স্বাস্থ্যবিধি মেনে চলা, সামাজিক দূরত্ব বজায় রাখা , অতি জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাওয়া থেকে বিরত থাকাসহ সরকার নির্দেশিত বিধিনিষেধসমূহ যথাযথভাবে অনুসরন করার আহবান জানান।

 

“সরকার ঘোষিত নির্দেশনা মেনে চলুন, পুলিশকে সহায়তা করুন” এ শ্লোগানের মাধ্যমে পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ চাঁদপুর সদর কেন্দ্রীক চেকপোস্ট সমূহে অবস্থান করে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে কথা বলেন এবং করোনা ভাইরাসের বিষয়ে সকলকে সচেতন করেন।

 

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অপরাধ) সুদিপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আসিফ মহিউদ্দীন প্রমুখ।