33 C
Bangladesh
Wednesday, October 27, 2021
spot_img

ফরিদগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিনে আলোচনা সভা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আয়োজনে দোয়া, আলোচনা সভা ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

২৮ সেপ্টেম্বর বিকেলে উপজেলা যুবলীগের কার্যালয়ে উক্ত দোয়া, আলোচনা সভা ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীনের সভাপতিত্বে, যুগ্ম আহবায়ক আল-আমিন পাটওয়ারীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন আহমেদ।

এ সময় হাসপাতাল থেকেও নেতাকর্মীদের উদ্দেশ্য ভার্চ্যুয়াল মাধ্যমে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার।

এ সময় সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনার জন্মদিনে তাঁর সুন্দর জীবন, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। ৭৫’ পরবর্তী সময়ে স্বাধীনতা বিরোধীদের পুনর্বাসন ও রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতার যে প্রক্রিয়া দেশে শুরু হয়েছিল, তার বিপরীতে শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ।’

তিনি আরও বলেন, ‘শেখ হাসিনার রাজনৈতিক প্রজ্ঞা, বিচক্ষণতা, দেশপ্রেম, সুদক্ষ ও বলিষ্ঠ নেতৃত্বের কারণে আজ বাঙালি জাতি বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দীর্ঘ আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে গতিশীল নেতৃত্ব, মানবিক মূল্যবোধ দিয়ে প্রধানমন্ত্রী হিসেবে তিনি শুধু নিজেকেই নন, বিশ্ব দরবারে দেশকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।’

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, জেলা যুবলীগের সদস্য অরুপ কর্মকার, আব্দুস শুক্কুর, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, উপজেলা আ’লীগ নেতা জিএম হাছান তাবাচ্ছুম, জাহাঙ্গীর আলম পলোয়ান, উপজেলা ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম, গাজী আলী নেওয়াজ, সৈয়দ ইমতিয়াজ আহমেদ সোহাগ প্রমূখ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
2,995FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ