স্টাফ রিপোর্টার ।। চাঁদপুর শহরের গুয়াখোলায় একাদশ শ্রেণীর সাদিয়া আক্তার সাথী (১৭) নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।১’লা অক্টোবর শুক্রবার রাতে পৌর ৮নং ওয়ার্ডের গুয়াখোলার প্রধানিয়া বাড়ীর একটি ফ্লাট থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়।বিষয়টি নিশ্চিত করেন চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক ওমর ফারুক।

তিনি জানান, আমি খবর পেয়ে এসে দেখি সাথী নামের ওই মেয়েটি সিলিং ফ্যান লাগানোর আন্টার সাথে ঝুলে আছে। পরে ওর পরিবার লাশ নামিয়ে মেঝেতে রেখেছে। সাথী আলামিন স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী। তার পিতার নাম গিয়াস উদ্দিন তাঁতি এবং মা সালমা বেগম।তিনি আরো জানান, নিহত সাথীর বাবা গিয়াস উদ্দিন তাঁতি বড়ষ্টেশন মাছ ঘাট এলাকার হোটেল ব্যবসায়ী, মা সালমা বেগম গৃহিনী। নিহত সাথী তাদের ২ ভাইয়ের মধ্যে একমাত্র বোন। সাথী তার পিতা গিয়াস উদ্দিন ও মাতা সালমা বেগমের মেজো সন্তান ছিল। ছেলে ও ১ মেয়ের সংসারে মেঝো সন্তান।নিহত সাথীর মা সালমা বেগম জানান, আমি বাসায় ছিলাম না। সাথীর বাবাও বাসায় ছিলো না। সন্ধ্যার পর বাসায় এসে দেখি সাথী এ ঘটনা ঘটিয়েছে। সাথী কিছুদিন আগেও ঢাকায় তার মামার বাড়ী থেকে বেরিয়ে এসেছে।কেন এমন টা করলো বুজতে পারছি না।

এদিকে খবর পেয়ে লাশ উদ্ধার করতে ঘটনাস্থলে এসেছেন চাঁদপুর সদর মডেল থানার এস আই ইকবাল হোসেন। তিনি জানান, আমরা সব রকমের তথ্য ও লাশের আলামত সংগ্রহ করছি। এ বিষয়ে সব রকমের আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here