33 C
Bangladesh
Wednesday, October 27, 2021
spot_img

দল ভারি করা বা নিজের শক্তি বৃদ্ধির জন্য মাদকাসক্তদের দলে ঠাঁয় দিবেন না; এড. হেলাল হোসেন

ওমর শরীফ।। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে হাজীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দোয়া, মুনাজাত ও দু:স্থদের মাঝে খাবার বিতরণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর’২১ খ্রিঃ) বিকাল ৫ টায় হাজীগঞ্জ বাজারস্থ পৌর হকার্স মার্কেটের ৪র্থ তলায় এ আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

স্বেচ্ছাসেবক লীগ নেতা শরিফ মোল্লার আয়োজনে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার প্যাণেল মেয়র ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এড. হেলাল হোসেন। এতে বিশেষ অতিথি ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফেরদৌস মোরর্শদ জুয়েল।

প্রধান অতিথির বক্তব্যে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এড. হেলাল হোসাইন বলেন, যার যোগ্য নেতৃত্বে আজ আমরা স্বাধীনতা উপভোগ করছি সেই মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্যকন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মতো পৃথিবীর বুকে আর কোনো রাষ্ট্র নায়কের ওপর হত্যার উদ্দেশ্যে এতোবার হামলা করা হয়নি। মহান রাব্বুল আলামিন প্রিয় নেত্রীকে বার বার রক্ষা করেছেন। দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের গুরুদায়িত্ব যার হাতে উঠিয়ে দিয়েছেন তাঁদের নেতৃত্বে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ একটি মডেল, আদর্শিক ও শক্তিশালী সংঠগণ তৈরি করে সারাদেশে মধ্যে এ জেলার স্বেচ্ছাসেবক লীগ ইতিহাস রচনা করবে। তিনি আলোচনা সভা থেকে নেতৃবৃন্দর উদ্দশ্যে বলেন, দল ভারি করা বা নিজের শক্তি বৃদ্ধির জন্য মাদকাসক্তদের দলে ঠাঁয় দিবেন না। যাকে তাকে টেনে দলে বা মিছিলে অংশগ্রহণ করাবেন না। স্বেচ্ছাসেবক লীগে মাদকাসক্তদের স্থান নাই।

সবশেষে তিনি দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে হাজীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগর সুবিশাল আয়োজনের ভূয়সি প্রশংসা করেন।

বিশেষ অতিথির বক্তব্য জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফেরদৌস মোরর্শদ জুয়েল বলেন, স্বেচ্ছাসেবক লীগে পরিশ্রমী,যোগ্য, সৎ চরিত্র ও সাবেক ছাত্র নেতাদের দিয়ে তৈরি হবে হাজীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ। কোনো শক্তি, টাকার অহংকারী, সন্ত্রাসী, ভূমিদস্যু কিংবা মাদকাসক্ত ব্যক্তিদ্বয় এ দলে অবস্থান করতে পারবেনা।

এছাড়াও সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, এড. আতাউর রহমান পাটোয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক কাউছার-উল-আলম কামরুল, দপ্তর সম্পাদক রনজিত সাহা মুন্না, প্রচার সম্পাদক আনোয়ার হাওলাদারবিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল হাসনাত জুয়েল, সাবেক ছাত্রনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক,লেয়াকত হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা ফারুক।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি জসিম উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা, হাবিবুর রহমান, রাসেল, কিরন, মিলন খান ইফতি, জুম্মন ও সাবেক ছাত্রনেতা মোঃ ইমান হোসেন গাজী।

এছাড়াও উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ও শহর স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
2,995FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ