33 C
Bangladesh
Wednesday, October 27, 2021
spot_img

চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী মোঃ মাসুদুর রহমান নান্টু পাটোয়ারী

স্টাফ রিপোর্টার//আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুর সদর উপজেলার ৪ নং শাহমাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান মনোনয়ন প্রার্থী মোঃ মাসুদুর রহমান নান্টু পাটোয়ারী।তিনি বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশা করছেন।

তিনি সামাজিক ও রাজনৈতিক মহলে একজন আস্থাভাজন ব্যাক্তি হিসেবে সুপরিচিত। সদর উপজেলা সহ ইউনিয়ন বাসীর কাছে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তার রাজনৈতিক জীবনে আন্দোলন-সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দিয়ে আসছেন।যার কারণে দলের নেতাকর্মী ও নীতি নির্ধারকদের কাছে বেশ পরিচিতি লাভ করেছেন।

তাছাড়া তিনি কেন্দ্রীয় নেতা কর্মী থেকে শুরু করে জেলা, সদর উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের সকল নেতাকর্মীদের সাথে যোগাযোগ বজায় রেখে আসছেন। বর্তমানে মোঃ মাসুদুর রহমান নান্টু পাটোয়ারী চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত সদস্য ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মানিত সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

এর পূর্বে তিনি নব্বইয়ের দশকের ছাত্র রাজনীতি শেষ করে ১৯৯২ সালে চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।১৯৯৬ সালে পুনঃরায় চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।২০০০ সালে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং প্রায় ১১ বছর যাবৎ চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

এছাড়া তিনি বিভিন্ন সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছেন। যেমন শাহাতলী আলিয়া মাদ্রাসার গভর্নিং বডির সম্মানিত সদস্য, ২৮ নং উত্তর পাইকদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও ছাত্র গরিব কল্যাণ প্রতিষ্ঠানের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন।

এছাড়াও তিনি আওয়ামী লীগ সরকারের সকল সভা ও আন্দোলন-সংগ্রামে সামনে থেকে স্বতঃস্ফূর্তভাবে নেতৃত্ব দিয়ে আসছেন। তিনি বলেন, দল আমাকে মনোনয়ন দিলে আমি অবশ্যই বিপুল ভোটে জয়ী হব।আমি নির্বাচিত হলে ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নকে একটি মডেল ও আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। সকল জনগণের মাঝে সরকারের ডিজিটাল সেবা নিশ্চিত করবো। সবচেয়ে বড় চ্যালেঞ্জ হলো মাদক সন্ত্রাস নির্মূল করা সেটাও আমি জনগণকে সাথে নিয়ে করব।

রাজনৈতিক,সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন সাধন করাই আমার প্রধান উদ্দেশ্য হিসেবে কাজ করবে। তিনি আরো বলেন, দল যাকে যোগ্য মনে করবে তাকেই মনোনীত করবেন। তবে ইতিমধ্যে আমি দলীয় প্রার্থী হিসেবে মানুষের কাছে পরিচিত হয়েছি। আমি আশা করি আমার কর্মকাণ্ড ও সমাজসেবামূলক কাজের উপর ভিত্তি করে দল আমাকে মনোনয়ন দেবেন তাহলে আমি বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাআল্লাহ।সে জন্য সংগঠনের নেতাকর্মীসহ ইউনিয়ন বাসীর কাছে দোয়া কামনা করেছেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
2,995FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ