28 C
Bangladesh
Wednesday, October 27, 2021
spot_img

এবার ৫শ’ পিস ইয়াবাসহ ডিবি পুলিশের জালে জহির মিজি

আজাদ মজুমদার।। চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ৫শ’ পিস ইয়াবাসহ ২জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের মুক্তার আহম্মদ মিজির ছেলে মোঃ জহির মিজি (৩৪) ও মনু মিয়া গাজীর ছেলে মোঃ শাহাদাত গাজী (২৬)।

৬ অক্টোবর বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় চান্দ্রার স্থানীয় বিল্লালের মাছের হ্যাচারি থেকে তাদেরকে আটক করা হয়। এর পূর্বে ৪শ’২০ পিস ইয়াবাসহ মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর জহির মিজিকে আটক করে। পরে জামিনে এসে জহির মিয়াজি গত ২১ সেপ্টেম্বর চাঁদপুর আদালতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক এ কে এম দিদারুল আলমসহ ৭জনের বিরুদ্ধে মাদক দিয়ে ফাসানোর অভিযোগে মামলা করেন।

জেলা গোয়েন্দা পুলিশ জানায়, জেলা গোয়েন্দা পুলিশের ওসি টানটু সাহার নেতৃত্বে এসআই মোঃ আব্দুছ ছালাম, এএসআই মিজানুর রহমান অভিযান পরিচালনা করে চাঁদপুর মডেল থানার চান্দ্রা চৌরাস্তা সংলগ্ন বিল্লাল খাঁর মাছের হ্যাচারীর পূর্ব পার্শ্বে মেশিন ঘরের পাশ হতে মাদক ব্যবসায়ী মোঃ শাহাদাত গাজী (২৬) ও যুবলীগ নেতা মোঃ জহির মিজি (৩৪) কে ৫শ’ পিস ইয়াবাসহ আটক করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের ওসি টানটু সাহা বলেন, বৃহস্পতিবার আটকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।এর পূর্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর জহির মিয়াজিকে ইয়াবাসহ আটক করার পর স্থানীয় এলাকাবাসী মানববন্ধন এবং পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
2,999FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ