29 C
Bangladesh
Thursday, December 2, 2021
spot_img

চলমান পরিস্থিতি নিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি না করতে শিক্ষকদের সাথে কথা বলেন আসিফ মহিউদ্দীন

স্টাফ রিপোর্টার ।। দেশের চলমান পরিস্থিতি নিয়ে যাতে চাঁদপুর সদরে কোনো মাদ্রাসা শিক্ষার্থীরা বাহিরে বিশৃঙ্খলা সৃষ্টি না করে সে লক্ষ্যে চাঁদপুর সদর উপজেলাধীন মহামায়া মাদ্রাসা , তরপুরচন্ডী মাদ্রাসা , বড়স্টেশন মাদ্রাসা, পুরানবাজার বড়মসজিদ এবং জাফরাবাদ মাদ্রাসার প্রধান শিক্ষকদের সাথে সৌজন্য সাক্ষাৎ করে দিকনির্দেশনা মুলক কথা বলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন।

শনিবার (১৬ অক্টোবর’২১খ্রিঃ) সকালে চাঁদপুর পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার) এর নির্দেশে সদর উপজেলার বিভিন্ন মাদ্রাসা শিক্ষকদের সাথে কথা বলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)।এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি, চাঁদপুর সদর) মুহাম্মদ হেলাল চৌধুরী ও সদর মডেল থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা আবদুর রশিদসহ বিজিবি সদস্যরা।

উল্লেখ্য কুমিল্লায় কোরআন অবমাননার প্রতিবাদে গত ১৩ অক্টোবর’২১ খ্রিঃ (বুধবার) হাজীগঞ্জ বাজারে রাত ৮টায় মিছিল বের করে বিক্ষুদ্ধ জনতা। এসময় হাজীগঞ্জ পশ্চিম বাজার লক্ষী নারায়ন জিউড় আখড়া মন্দিরে ত্রি-নয়নী পূজা মন্ডপে বিক্ষুদ্ধ জনতা হামলার করতে গেলে পুলিশ বাঁধা দেয়। এতে পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে বিক্ষুব্ধ জনতা। এ ঘটনায় ১ কিশোরসহ ৪ জন প্রাণ হারায়। এ ঘটনার পর থেকে এখনো হাজীগঞ্জ বাজারে থম থমে অবস্থা বিরাজ করছে। সংঘাত এড়াতে পরদিন ১৪ অক্টোবর’২১ খ্রিঃ হাজীঞ্জ উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারি করে।

শুক্রবার জুমার নামাজের পূর্বে ২জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদ এর আশে-পাশে, পশ্চিম বাজার শ্রী শ্রী রাজ লক্ষী নারায়ণ জিউড় আখড়া, দি স্বামী বিবেকানন্দ বিদ্যাপীঠ মন্দিরে সামনে ২ প্লাটুন বিজিবি, ১ প্লাটুন RABসহ ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়।পাশাপাশি বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন সাদা পোশাকে অবস্থান নেয় সেখানে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,041FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ