29 C
Bangladesh
Thursday, December 2, 2021
spot_img

৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী জাহাঙ্গীর আলম মিয়াজীর মনোনয়নপত্র দাখিল

ওমর শরীফ ।। আগামী ১১ নভেম্বর’২১ খ্রিঃ (বৃহস্পতিবার) দ্বিতীয় ধাপে চাঁদপুর সদর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। সে আলোকেচাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার প্রার্থী ( জননন্দিত সাবেক মেম্বার) জাহাঙ্গীর আলম মিয়াজী মনোনয়নপত্র দাখিল করেছেন। দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমাদানের শেষ দিন ১৭ অক্টোবর’২১খ্রিঃ (রবিবার) তিনি মনোনয়নপত্র দাখিল করেন।

জাহাঙ্গীর আলম মিয়াজী গত ২০০২ থেকে ২০১১ সাল পর্যন্ত টানা সাড়ে ৯ বছর অত্যন্ত দক্ষতা ও সুনামের সহিত ৯নং বালিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের গণরায়ে মেম্বার নির্বাচিত হয়ে সততার সাথে দায়িত্ব পালন করেন। তৎকালীন তিনি মাছ প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করে ১৫৫ ভোটের ব্যবধানে মেম্বার নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে ছিলেন দেলোয়ার হোসেন মিয়াজী। এরপর তিনি ফরক্কাবাদ ডিগ্রী কলেজের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে সদস্য নির্বাচিত হন। সেই থেকে আজও তিনি ( তিন তিন বার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে সদস্য নির্বাচিত হন) ফরক্কাবাদ ডিগ্রি কলেজ ব্যবস্থাপনা কমিটির সদস্য ‘র দায়িত্ব পালন করছেন। এছাড়াও ফরক্কাবাদ ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা ব্যবস্থাপনা কমিটির সদস্য ‘র দায়িত্ব পালন করছেন।

তিনি বাংলাদেশ আওয়ামীলীগের দুঃসময়ে পরীক্ষিত একজন কর্মি হিসেবে ৯নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পদে আসিন ছিলেন। ছিলেন জেলা যুবলীগের সাবেক মেম্বার। বর্তমানে তিনি ওই ইউনিয়ন আওয়ামী লীগের সহ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। অত্যন্ত সৎ, যোগ্য ও পরিশ্রমী এই নেতা জীবনের শেষ প্রান্তে এসেও দেশ ও দশের খেদমতে নিজেকে উজাড় করে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবারও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এবারের নির্বাচনে তিনি ফুটবল প্রতীক চেয়েছেন।

উল্লেখ্য বাংলাদেশ নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর, মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর এবং ১১ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,042FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ