29 C
Bangladesh
Thursday, December 2, 2021
spot_img

প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে সাম্প্রদায়িক সন্ত্রাসীদের প্রতিহত করতে হবে; সুদীপ্ত রায়

স্টাফ রিপোর্টার ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস প্রতিরোধে চাঁদপুর পৌর এলাকার ১৩,১৪ ও ১৫ নং ওয়ার্ডে চাঁদপুর সদর মডেল থানার আয়োজনে বিট পুলিশিংয়ের ১৯নং বিটে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার (১১অক্টোবর’২১খ্রিঃ) সকাল ১০ টায় চাঁদপুর শহরের ওযারলেছ মোড়ে এ সম্প্রীতি সমাবেশটি অনুষ্ঠিত হয়।
চাঁদপুর পৌর ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আলমগীর গাজীর সভাপতিত্বে ও বিট পুলিশিংয়ের ১৯নং বিট পুলিশিং কর্মকর্তা এসআই মোঃ ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়।


প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, একটি কুচক্রীমহল দেশটাকে অস্থিশীল করতে এধরণের অপকর্মগুলো করছে। বাংলাদেশ সকলের, এখানে হিন্দু-মুসলিম-বোদ্ধ-খ্রিস্টান সবার সমান অধিকার। স্বাধীনতার পরাশক্তিরা আজো মাথাছাড়া দিয়ে উঠছে। তারা বিশ^ দরবারে দেশের সুনাম বিনষ্ট করতে চায়। আপনার কোন গুজবে কান দিবেন না। সাম্প্রদাকি সন্ত্রাসী কারো ভাই না, কারো স্বজন না। তারা সমাজের শত্রু, দেশ ও দশের শত্রু। আপনারা যারা আছেন প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে এ ধরনের সাম্প্রদায়িক সন্ত্রাসী কর্মকান্ডকে প্রতিহত করবেন।

সম্পীতি সমাবেশে উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (ইন্টিলিজেন্ট) এনামুল, চাঁদপুর পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহিনা বেগম, ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি (সাবেক) যুবরাজ দাস, ১৪নং ওয়ার্ড আওয়ামীলীগের আহবায়ক শাহ আলম নান্নু, যুগ্ম আহবায়ক বিজয় পাল, ১৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শেখ মোস্তফা। বরকন্দাজবাড়ি জামে মসজিদের খতি দ্বীন ইসলামসহ হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিষ্টান ধর্মীয় জনগোষ্ঠীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,042FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ