29 C
Bangladesh
Thursday, December 2, 2021
spot_img

ফরিদগঞ্জে গৃহবধুর আত্মহত্যা ॥ স্বামী আটক

কে.এম. হাছান ।। ফরিদগঞ্জে পারিবারিক কলহের জের ধরে মোসা. সেলিনা আক্তার(২২) নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে। ২৬ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের গাব্দেরগাঁও গ্রামের ফকির বাড়ীতে এঘটনাটি ঘটে। এঘটনায় বুধবার (২৭ অক্টোবর) দুপুরে ঐ গৃহবধূর পিতা আ. রহমান বাদী হয়ে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে জামাতাকে প্রধান আসামী করে মামলা দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার পৌর এলাকার আজিম বাড়ীর আব্দুর রহমানের মেয়ে সেলিনা বেগম(২২)’র সাথে ২০১৬ সনে রূপসা উত্তর ইউনিয়নের গাব্দেরগাঁও গ্রামের ফকির বাড়ীর আলী আহম্মদের ছেলে জসিম(৩৭)’র পারিবারিকভাবে বিবাহ হয়। এর ৯ বছর আগেও জসিম একইভাবে একই ইউনিয়নের বদিউজ্জামানপুর গ্রামের সেলিনা আক্তার নামের অন্য একটি মেয়েকে বিবাহ করেছিল। প্রবাসে থাকাকালীন সময়ে প্রথম স্ত্রী সেলিনা আক্তার পারিবারিক অশান্তির কারনে নিজেই জসিমকে তালাক দিয়ে বিদায় নেয়।পরবর্তীতে জসিম প্রবাস থেকে ফিরে বর্তমান স্ত্রী সেলিনা বেগমকে বিয়ে করলেও বেকার স্বামী ও শ্বশুর শাশুড়ির সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো।

২৬ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় সেলিনাকে তার স্বামী জসিম বিবস্ত্র করে মারধর করে। এরই একপর্যায়ে সেলিনা ক্ষিপ্ত হয়ে ঘরের আড়াঁর সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এসময় পরিবারের লোকজন দেখতে পেয়ে তাৎক্ষনিক তাকে উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, সেখান থেকে চাঁদপুর সদর হাসপাতালে এবং অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক ঢাকা নিয়ে যাবার পরামর্শ দেন। ঢাকা মেডিক্যাল হাসপাতালের ইমাজেন্সিতে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সেলিনাকে মৃত ঘোষনা করেন।

সেলিনার বোন, বাবা এবং মা হাসপাতালে দায়িত্বরত পুলিশের কাছে অভিযোগ করলে পুলিশ তাৎক্ষনিক জসিমকে আটক করে ফরিদগঞ্জ থানায় অবগত করে। সেলিনা ও জসিমের দাম্পত্য জীবনে ৫বছর এক পুত্র ১৮মাস বয়সী এক কন্যা সন্তান রয়েছে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে সেলিনার পিতা আ. রহমান একটি অভিযোগ দিয়েছেন। ঢাকা থেকে মরদেহ এবং অভিযুক্তকে থানায় আনার প্রক্রিয়া চলছে। তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,041FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ