29 C
Bangladesh
Thursday, December 2, 2021
spot_img

প্রধানমন্ত্রী একজন যোগ্য ব্যক্তির হাতে নৌকা প্রতীক দিয়েছে; আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ

মোহাম্মদ সিন্টু।। চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মো. বেলায়েত হোসেন গাজী বিল্লালের সমর্থনে ইউনিয়নে এক যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।

২৮ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১১টায় বাগাদী সরকার প্রাথমিক বিদ্যালয় মাঠে উক্ত যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ।প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আপনারা হলেন বাগাদী ইউনিয়নের প্রাণ। আপনারা ভোট দিলে এবং ভোটারদের নৌকা প্রতীকে ভোট দিতে অনুরোধ ও ভোট প্রার্থনা করলে আওয়ামী লীগের মনোনীত ও জননেত্রী শেখ হাসিনার প্রার্থী বেলায়ত হোসেন বিল্লাল চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হবে। আমরা হলাম আপনাদের অতিথি, আমরা আপনাদের কাছে অনুরোধ করতে পারি। আর এখানে যারা দলীয় নেতাকর্মী রয়েছেন আপনাদের দ্বায়িত্ব নৌকার প্রার্থীকে বিজয়ী করা।

বাগাদী ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে বেলায়ত হোসেন বিল্লালকে চেয়ারম্যান নির্বাচিত করলে আপনারই বেশী লাভবান হবেন। কারণ ব্যক্তিজীবনে বিল্লাল একজন ভালো মানুষ। বিগত দিনে তার কোন কর্মকান্ডে দল কখনো প্রশ্নবিদ্ধ হয়নি এবং আমাদের কখনো সমাজের কাছে ছোট হতে হয়নি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই ইউনিয়নে একজন যোগ্য ব্যক্তির হাতে নৌকা দিয়েছে। যার কাছে উক্ত ইউনিয়নের সাধারন মানুষ সুরক্ষিত। এমনকি বাগাদী ইউনিয়নের উন্নয়নে প্রধানমন্ত্রীর নির্দেশেই হবে। তিনি আরে বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে এ দেশের আওয়ামীলীগের সম্পৃক্ত নেতাকর্মীরাই আপনাদের পাশে দাড়াবে, আমরা চাই এলাকার উন্নয়নে প্রধানমন্ত্রীর নির্বাচিত প্রার্থীকেই আপনার মুল্যবান ভোট দিয়ে জয় সুনিশ্চিত করবেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নূরুল ইসলাম নাজিম দেওয়ান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী ও মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা প্রমুখ।

বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল মিজির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল লিটনের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি ও বাগাদী ইউনিয়ন পরিষদের তিন তিন বারের নির্বাচিত চেয়ারম্যান এবং আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মো. বেলায়েত হোসেন গাজী বিল্লাল।জেলা আওয়ামী লীগের সাবেক শ্রমবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ভূইয়া, সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুস সামাদ টুনু, সহ প্রচার সম্পাদক মনির হোসেন গাজী,সদস্য বেলায়েত হোসেন বাবুল মিয়াজী, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাহিদা বেগম,উপজেলা যুবলীগের সদস্য ও চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোরশেদ আলম মিয়া, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবি এম রেজওয়ান, বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল বারেক গাজী, ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা আবিদ বেপারী, সদস্য শাহজাহান কবির সাজু, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তারেক আলম হিটলার, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান সাজু, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি পারুল আক্তার, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আজিজ পাঠান, জেলা ছাত্রলীগের সাবেক নেতা রবিন প্রমুখ।

সভায় ইউনিয়ন আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ মোঃ হাসান খান।

সভায় নাজিম দেওয়ান বলেন, আপনাদের ইউনিয়নের চেয়ারম্যান বেলায়েত হোসেন বিল্লাল রাজনিতিতে সফল একজন ব্যক্তি। এছাড়াও সারাদেশে সাড়ে চার হাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সভাপতি। তার যোগ্যতার জন্য ইতিপূর্বে তিনি তিনবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এই ইউনিয়নে ১০জন দলীয় প্রার্থী ছিলেন। এরমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিল্লাল হোসেনকে পছন্দ করে দলীয় প্রতীক নৌকা দিয়েছেন। আপনাদের দ্বায়িত্ব হলো যে কোন মূল্যে নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনাকে উপহার দেওয়া ।

চেয়ারম্যান প্রার্থী বেলায়েত হোসেন বিল্লাল বলেন, আমি ১৯৯৬ সাল থেকে শুরু করে আজ পর্যন্ত আওয়ামী লীগকে সুসংগঠিত করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছি। বিরোধী দল ও তত্ত্বাবধায়ক সরকারের আমলেও আমি রাজপথে থেকে দলের জন্য কাজ করেছি। আমাকে দলীয় মনোনয়নের জন্য ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ সর্বোচ্চ সমর্থন করে গেছেন। পাশাপাশি জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সমর্থন করেছেন। আপনাদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন। আপনাদের সম্মান আমি ক্ষুন্ন করেনি এবং ভবিষ্যতেও করবোনা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,041FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ