27 C
Bangladesh
Thursday, December 2, 2021
spot_img

চাঁদপুর জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ।। রবিবার (৩১অক্টোবর’২১ খ্রিঃ) চাঁদপুর পুলিশ লাইন্স মাঠে অফিসার ও ফোর্সের সমন্বয়ে প্যারেড কমান্ডার মোঃ ইয়াসির আরাফাত সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) এর নেতৃত্বে জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়।

উক্ত মাস্টার প্যারেডে অভিবাদন গ্রহণ শেষে প্যারেড পরিদর্শন করেন চাঁদপুর জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম-বার।পরিদর্শন শেষে পুলিশ সুপার মিলন মাহমুদ জেলা পুলিশের সকল পুলিশ সদস্যের উদ্দেশ্যে জেলার সার্বিক আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে দায়িত্বরত পুলিশ অফিসার ও সদস্যদের পেশাদারিত্ব ও সুনামের সহিত কর্তব্য পালনের বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন৷

এরপর পুলিশ সুপার জেলা পুলিশের অস্ত্রাগার, ডি-স্টোর, রেশন স্টোর,যানবাহন শাখা, সি-স্টোর,পুলিশ হাসপাতাল,ফোর্সের মেস ও ব্যারাক পরিদর্শন করেন। এসময় তিনি দায়িত্ব প্রাপ্তদের করণীয় বিষয়ে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

সাপ্তাহিক মাস্টার প্যারেডে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল), মোঃ সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), আসিফ মহিউদ্দীন, সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল), মোঃ আবুল কালাম চৌধুরী উপস্থিত ছিলেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,042FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ