29 C
Bangladesh
Thursday, December 2, 2021
spot_img

আমি পরিবর্তনের প্রার্থী, আমার প্রতীক ফুটবল

স্টাফ রিপোর্টার ॥ আগামী ১১ নভেম্বর’২১ খ্রিঃ চাঁদপুর সদর উপজেলার ১০টি ইউনিয়নে দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সে লক্ষ্যে ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোহাম্মদ সোহেল সোহাগ ফুটবল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতায় নেমেছে নির্বাচনী মাঠে। ভোটারদের ধারে ধারে ঘুরে বেড়াচ্ছেন তিনি। এলাকার জণসাধারণের ইচ্ছায় তিনি এবার প্রার্থী হয়েছেন এমনটাই জানান ফুটবল প্রতীকের এই প্রার্থী সোহাগ। তার ওয়ার্ডে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন, এদের মধ্যে একজন বর্তমান মেম্বার।

মেম্বার প্রার্থী মোহাম্মদ সোহেল সোহাগ ওয়ার্ডের জণগণের কাছে ভোট চাইতে গিয়ে সাংবাদিকদের বলেন, আমার ওয়ার্ডের জণগণ পরিবর্তন চায়, আর আমি সেই পরিবর্তনের প্রার্থী। আমি ছোটবেলা থেকে বাংলাদেশ আওয়ামীলীগের একজন নগণ্য কর্মী হিসেবে দলের সকল সভা সমাবেশ তিনি ওতপ্রতভাবে জড়িত ছিলাম। আমার দাদা এই ওয়ার্ডের প্রাক্তন মেম্বার ছিলেন। এলাকার সাধারণ জনগণ আমাদের পুরো পরিবারকে চিনেন ও বুঝেন। আমি প্রার্থী হয়েছি জনগণের হক বুঝিয়ে দিতে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং সরকারের উন্নয়নে নিজিকে সামিল করতে ফুটবল প্রতীকে অত্র ওয়ার্ডে নির্বাচনে অংশগ্রহণ করছি। আমি ভোটারসহ সকল ভাইদের কাছে দোয়া ও তাদের মূল্যবান ভোট দাবী করছি। আপনারা যদি আমাকে আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে আমার ওপর নৈতিক যে দায়িত্ব আপনারা তুলে দিবেন আমি তা অক্ষরে অক্ষরে পালন করবো। ১১ তারিখ শুভদিন ফুটবল মার্কায় ভোট দিন। আপনরা সবাই নির্ভয়ে ভোট কেন্দ্রে যাবেন আমি আপনাদের পাশে আছি ইনশাল্লাহ।

উল্লেখ্য দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে চাঁদপুর সদর উপজেলার ১০টি ইউনিয়নে ২টি অর্থাৎ ৭নং তরপুরচন্ডী ও ৫ নং রামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বর্তমান চেয়ারম্যানরা বিনা প্রতিদ্বন্দ্বীতায় পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। তাই হয়তো ঢিলেঢালাভাবে চলছে ওই দুটি ইউনিয়নের নির্বাচনী প্রচার প্রচারণা যেমনটা লক্ষ্য করাগেছে সরেজমিন। এদিকে ২টি ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান নির্বাচিত হলেও মেম্বার প্রার্থীরা থেমে নেই জিমিয়ে জিমিয়ে চালাচ্ছে তাদের প্রচারণা ও ভোট খোজার কর্মকান্ড। কিছু কিছু ওয়ার্ডে অবশ্য এর ব্যতিক্রমটা লক্ষ্য করা গেছে। অন্যদিকে ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের নির্বাচনী লড়াই চলছে বরাবরের মতোই তুমুল। একদিকে ক্ষমতাসীন আওয়ামীলীগের প্রার্থী লড়ছেন নৌকা প্রতীকে অন্যদিকে বর্তমান চেয়ারম্যান বিএনপি নেতা স্বপন মাহমুদ লড়ছেন টেলিফোন প্রতীকে পিছিয়ে নেই নতুন মুখ খোকন মল্লিক তিনি লড়ছেন আনারস প্রতীকে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,041FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ