29 C
Bangladesh
Thursday, December 2, 2021
spot_img

চেয়ারম্যান প্রার্থী আবু জাফর মোহাম্মদ ছালেহ অলি পাটোয়ারীর ব্যাপক গণসংযোগ

ওমর শরীফ ।। আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে চাঁদপুর সদর উপজেলার ১০ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নে চলছে প্রার্থীদের ব্যাপক প্রচার-প্রচারণা। সে সাথে পিছিয়ে নেই চেয়ারম্যান প্রার্থী (স্বর্ণপদক প্রাপ্ত) প্রাক্তন চেয়ারম্যান আবু জাফর মোহাম্মদ ছালেহ (অলি) পাটোয়ারী।

তিনি গত ২৭ অক্টোবর নির্বাচন অফিস কর্তৃক আনারস মার্কা প্রতীক বরাদ্দ পেয়েছেন। প্রতীক বরাদ্দ পেয়ে তিনি ইউনিয়নের বিভিন্ন স্থানে আনারস মার্কার প্রচারণা করে আসছেন।সেই ধারাবাহিকতায় বুধবার ৩ নভেম্বর বিকাল দুইটা থেকে শুরু করে আছর পর্যন্ত ইউনিয়নের বিভিন্ন স্থানে আনারস মার্কার ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ করেন।আনারস মার্কা প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারে তিনি গনজোয়ার সৃষ্টি করেছেন।

প্রতিদিনই তার গণসংযোগে নেতা-কর্মী-সমর্থক ছাড়াও সাধারণ জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ রয়েছে। ইউনিয়নের অলিগলিতে গিয়ে ভোট প্রার্থনা করেছেন অলি পাটোয়ারী। তিনি ইউনিয়নের বিভিন্ন সড়কের আশেপাশে, দোকানপাটে, অলিতে-গলিতে, বাসার ভেতরে গিয়ে মানুষের হাতে আনারস মার্কায় ভোট চেয়ে লিফলেট তুলে দেন। বাসা, বাড়ি ও দোকান-পাট থেকে মানুষের শুভেচ্ছা গ্রহণ করে হাত নেড়ে তাদের ধন্যবাদ জানান। জনগণের এ ভালোবাসায় স্বতন্ত্র প্রার্থী আবু জাফর মোহাম্মদ ছালেহ অলি পাটোয়ারী বেশ অভিভূত। কিন্তু তার সঙ্গে সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কার কথাও বলেছেন তিনি। তার বিশ্বাস, জনগণ সুষ্ঠু ও সুন্দরভাবে ভোট দিতে পারলে আনারস মার্কার বিজয় সুনিশ্চিত।

এসময় উপস্থিত ছিলেন,মহসিন খান, ওছমান খান,ফখরুদ্দিন খান,মজিবুর রহমান,সুমন গাজী, মাসুূদ গাজী, হাছান গাজী,সেলিম খান,বিল্লাল তপাদার,রশিদ পাটওয়ারী, খালেক মিজি,মালেক মিজি,খালেক মৃধ্যা,মাছুম মৃধ্যা,জাহিদ পাটওয়ারী, রাকিবসহ আরো অনেকে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,041FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ