29 C
Bangladesh
Thursday, December 2, 2021
spot_img

সাংবাদিক সাঈদ পাটওয়ারী জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ॥ সর্বমহলে দোয়া কামনা

কে.এম. হাছান ।। দেশের বহুল প্রচারিত জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ, স্থানীয় দৈনিক চাঁদপুর প্রতিদিন’র সংবাদদাতা ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি সাংবাদিক জাকির হোসেন সাঈদ পাটওয়ারী ব্রেণস্ট্রোকে গুরুতর অসুস্থ হয়ে ঢাকা নিউরো সাইন্স মেডিকেলের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

সাংবাদিক সাঈদ পাটওয়ারীর জীবন-মৃত্যুর সন্ধিক্ষণের বিষয়টি নিশ্চিত করেন তার পরিবার সূত্র। খবর পেয়ে তাকে দেখতে ফরিদগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে ছুটে যান।

জানা যায়, গত মাসখানেক পূর্বে তার হার্টের অপারেশন করা হয়। এরই কিছু দিন আগে ব্রেণস্ট্রোকে গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়লে তাকে প্রথমে বারডেম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে নিউরো সাইন্স হাসাপাতালে নিয়ে যাওয়া হলে তার স্বাস্থ্যের অবস্থা আশঙ্কাজনক দেখে লাইফসার্পোটে আইউসিইউতে রাখেন সেখানকার চিকিৎসকরা।

তিনি দীর্ঘদিন যাবত ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন। তার দ্রুত সুস্থতা কামনায় ফরিদগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।এদিকে সাংবাদিক জাকির হোসেন সাঈদ পাটওয়ারীর সার্বিক খোঁজ খবর নেওয়ার পাশাপাশি তাকে দেখতে ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে গিয়েছেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো.কামরুজ্জামান,সাধারণ সম্পাদক আ.ছোবহান লিটন, সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান, নুরুন্নবী নোমান।

এছাড়াও সাংবাদিক জাকির হোসেন সাঈদ পাটওয়ারী অসুস্থতার খবর পেয়ে যারা নিয়মিত খোঁজ খবর নিয়েছেন, তাদের সকলের প্রতি ফরিদগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে ধন্যবাদের সহিত কৃতজ্ঞতা জানানো হয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,042FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ