24 C
Bangladesh
Wednesday, January 26, 2022
spot_img

ফরিদগঞ্জের বালিথুবায় জাল টাকার নোটসহ ২ যুবক আটক

কে.এম. হাছান ।। শুক্রবার বিকেলে উপজেলার ২নং বালিথুবা পূর্ব ইউনিয়নের বালিথুবা বাজারে জাল টাকার নোটসহ দুই যুবককে আটক করা হয়েছে।

জানা যায়, ওই দুই যুবক বালীথুবা বাজারে ছানাউল্লাহর (ছানু) কাঁচা মালের দোকানে ৪০ টাকার সিম কিনে ৫০০ টাকার একটি নোট দিয়ে বাকী ৪৬০ টাকা নিয়ে যায়। পরে আবার নান্নু নামের একজনের মোদি দোকানে গিয়ে অনুরূপভাবে সদায় নিয়ে নোট দিলে দোকানীর সন্দেহ হলে লোকজন ডেকে আনেন। লোকজন আসলে তাদের দেওয়া টাকা ভালোভাবে যাচাই-বাছাই করলে জাল টাকা সনাক্ত হয়।

পরে তাদের পকেটে তল্লাশি চালিয়ে ১ হাজার টাকার ৮টি ও ৫ শত টাকার ৭টি জাল টাকার নোটসহ (১১ হাজার ৫০০শত) টাকা উদ্ধার হয়। পরে দূ’ জনকে আটক করে ফরিদগঞ্জ থানায় খবর দেয়। খবর পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ এসে আটককৃতদের তাদের হেফাজতে নেয়।

আটককৃতরা হলেন, ফরিদগঞ্জ উপজেলার ৪নং সুবিদপুর ইউনিয়নের শোল্লা গ্রামের রায়ের বাড়ীর আকাশ (২০) পিতা:জামাল হোসেন। মো: রবিন (২৫) পিতা: মনির হোসেন (খোকন) ।

এই বিষয়ে ফরিদগঞ্জ থানার এ এস আই রুবেল ফরাজী বলেন ,খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জাল টাকাসহ আকাশ ও রবিনকে থানায় নিয়ে আসি। এই ব্যাপারে ফরিদগঞ্জ থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,139FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ