24 C
Bangladesh
Wednesday, January 26, 2022
spot_img

মুজিবশতবর্ষ ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে কোস্ট গার্ড কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা ও কম্বল প্রদান

মোহাম্মদ সিন্টু।। মুজিব শতবর্ষ ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে চর অঞ্চলের শীতার্ত ও দরিদ্র জনসাধারণের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোন এর ব্যবস্থাপনায় শীতবস্ত্র বিতরণ ও মেডিকেল ক্যাম্প সম্পন্ন।

সোমবার (১৩ ডিসেম্বর’২১ খ্রিঃ) সকাল ১০ টায় বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান। প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যবধি বাংলাদেশ কোস্ট গার্ড উউপকূ ও চরাঞ্চলের মানুষের বিভিন্ন প্রয়োজনে এগিয়ে এসেছে। করোনা ভাইরাসের প্রভাবে উপকূল চরাঞ্চলের কর্মহীন ও দুঃস্থ মানুষের জীবিকা বন্ধ হয়ে যাওয়ায় তাদের সাহায্যে এগিয়ে এসেছে বাংলাদেশ কোস্ট গার্ড।

তিনি বলেন, এরই ধারাবাহিকতায় অদ্য ১৩ ডিসেম্বর’২১ খ্রিঃ সকালে বাংলাদেশ কোস্ট গার্ড অধিনস্থ ঢাকা জোন কর্তৃক চাঁদপুর জেলার হাইমচর উপজেলার লামচরী এলাকায় প্রায় ৩শ’ জন অসহায়, গরীব, দুঃস্থ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান করা হয়। বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান কার্যক্রমে কোস্ট গার্ড সদর দপ্তরের সিনিয়র মেডিকেল অফিসার সার্জন লেঃ কমান্ডার ইমরান জুয়েল, এএমসি, মেডিকেল অফিসার লেঃ জান্নাতুল ফেরদৌস, এএমসি এবং স্টেশন কমান্ডার চাঁদপুর লেঃ মাশহাদ উদ্দিন নাহিয়ান ও স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

তিনি আরও বলেন, এছাড়াও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি উপকূল ও চরাঞ্চলের শীতার্ত দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,139FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ