24 C
Bangladesh
Wednesday, January 26, 2022
spot_img

স্বচ্ছতার মাধ্যমে সমাজ বিনির্মানে ভূমিকা রাখতে চান মেম্বার পদপ্রার্থী মিজানুর রহমান

শাহরাস্তি প্রতিনিধি ।। চাঁদপুরের শাহরাস্তি উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার হিসেবে ন্যায় নিষ্ঠা ও সাহসীকতার সাথে সমাজের অসংগতি দূরীকরণে সততার সাথে কাজ করতে চান মিজানুর রহমান।

জানা যায়, ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ভড়ুয়া গ্রামের পাটোয়ারী বাড়ির আলী মোহাম্মদ পাটোয়ারীর ছেলে মিজানুর রহমান মেম্বার পদপ্রার্থী হিসেবে রয়েছেন জনপ্রিয়তার শীর্ষে।তিনি সব সময় সাধারণ মানুষের কথা ভাবেন এবং দীর্ঘদিন ধরে ৫নং ওয়ার্ডের জনগণের সেবা করে আসছেন। তিনি মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহসহ এলাকার সকল অপরাধমূলক কাজকে নির্মূলের প্রচেষ্টায় বহুমুখী সামাজিক ভালো কাজ করেছেন।

ওয়ার্ডের দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে, বাল্য বিয়ে প্রতিরোধ, সকল স্তরে শিক্ষার মানবৃদ্ধি ও মাদকের বিরুদ্ধে সোচ্চার ইত্যাদি নীতি গ্রহণ করেছে। তিনি দিন রাত অসহায় মানুষের কষ্টের কথা শুনে তা সমাধান করেন এবং ছুটে যান অসহায় মানুষের পাশে।

সরজমিনে নির্বাচনী এলাকা ঘুরে দেখা যায়, মিজানুর রহমান খেড়িহর আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন। গরীব ও অসহায় শিক্ষার্থীদের বিনামূল্যে প্রাইভেট পড়িয়ে ইতিমধ্যে এলাকাবাসীর প্রিয় ব্যক্তিতে পরিণত হয়েছেন তিনি। শিক্ষিত, জনদরদী ও সফল মানুষটিকে মেম্বার হিসেবে দেখতে চান এলাকাবাসী।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,139FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ