24 C
Bangladesh
Wednesday, January 26, 2022
spot_img

হাজীগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে কিশোর নিহত

হাজীগঞ্জ প্রতিনিধি ।। চাঁদপুরের হাজীগঞ্জে দ্রুতগতির একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ওসমান গণি (১৬) নামক এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর’২১ খ্রিঃ) দুপুরে হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন বদরপুর সংলগ্ন এলাকায় এই দূর্ঘটনা ঘটে বলে জানা গেছে।নিহত কিশোর ফরিদগঞ্জ উপজেলার মূলপাড়া গ্রামের তাজুল ইসলামের ছেলে। এ ঘটনায় আরো দুই কিশোর মোটরসাইকেল গুরুতর আহত হন। তারা হলেন, হাজীগঞ্জ পৌরসভাধীন মকিমাবাদ গ্রামের জহির হোসেনের ছেলে আরিফ হোসেন (১৭) ও একই গ্রামের শাহ আলমের ছেলে রনি (১৭)।

খবর পেয়ে হাজীগঞ্জ থানা পুলিশ দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও নিহত ওসমান গনির মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যান।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন হাজীগঞ্জ বাজারমুখী চালক ও আরোহীসহ দ্রুতগামী একটি মোটরসাইকেলটি সড়কের বাক (মোড়) ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে করে ঘটনাস্থলে চালক ওসমান গনি নিহত এবং আরিফ ও রনি নামের অপর দুই আরোহী গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা নিহত ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওসমান গণিকে মৃত ঘোষণা করেন এবং আহত দুই কিশোরকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেপার করেন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ জানান, নিহতের মরেদহ থানা হেফাজতে রয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,139FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ