22 C
Bangladesh
Wednesday, January 26, 2022
spot_img

আধুনিক ওয়ার্ড গড়তে সিলিং ফ্যান মার্কায় ভোট চাইলেন শফিকুল ইসলাম পাটোয়ারী

শাহরাস্তি প্রতিনিধি ।। চাঁদপুরের শাহরাস্তি উপজেলা রায়শ্রী উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডের উন্নয়নের জন্য শফিকুল ইসলাম পাটোয়ারী সিলিং ফ্যান প্রতীক নিয়ে ভোটারদের নিকট যাচ্ছেন এবং তিনি আশাবাদি এ ওয়ার্ডে মেম্বার হিসেবে ভোট দিয়ে জয়যুক্ত করবে ভোটাররা।

৮নং ওয়ার্ডের অসমাপ্ত কাজ সমাপ্ত করনে ও টেকসই উন্নয়ন ত্বরান্বিত করতে আগামী ২৬ ডিসেম্বর সিলিং ফ্যান মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে চায় ভোটাররা।আগামী ২৬ ডিসেম্বর সিলিং ফ্যান প্রতীকে ভোট দেওয়ার আহবান জানিয়ে শফিকুল ইসলাম পাটোয়ারী ওয়ার্ড বাসীর উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের একজন সেবক হিসেবে কাজ করার উদ্দেশ্যে প্রার্থী হয়েছি, ভোট হচ্ছে আপনাদের আমানত, আমাকে আপনারা নির্বাচিত করলে সকলের পরামর্শ নিয়ে ৮নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড উপহার দিবো, ইনশাআল্লাহ।

নির্বাচনের প্রচারণাকালে তিনি এলাকার সাধারন মানুষের সঙ্গে মতবিনিময়সহ মানুষের বাড়ি বাড়ি গিয়ে দোয়া ও ভোট চাচ্ছেন। স্থানীয়রা একজোট হয়ে তার পক্ষে কাজ করছেন।

এলাকাবাসী একজন দক্ষ, উন্নয়ন, স্বচ্ছতা ও জবাবদিহিতার কারণে মানুষ শফিকুল ইসলামকে মেম্বার পদে বিজয় করতে চান।এলাকাবাসী বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শফিকুল ইসলাম পাটোয়ারীকে ভোট দেয়ার জন্য দল মত নির্বিশেষে আমরা একজোট হয়েছি এবং ডিসেম্বর ২৬ তারিখে ব্যাপক ভোটে জয় লাভ করবেন তিনি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,139FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ