24 C
Bangladesh
Wednesday, January 26, 2022
spot_img

ফাতেমা আক্তার রিনা-কে মহিলা মেম্বার পদে বিজয়ী করতে ভোটাররা একজোট

শাহরাস্তি প্রতিনিধি ।। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চাঁদপুরের শাহরাস্তি উপজেলা রায়শ্রী উত্তর ইউনিয়নে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সাধারণ জনগণের কাছে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন ফাতেমা আক্তার রিনা।

সৎ ও মেধাবী এই প্রার্থী সংরক্ষিত ৭,৮ ও ৯ ওয়ার্ডগুলোতে নারী উন্নয়ন ও জনগণের কল্যাণের জন্যে সার্বক্ষণিক পরিশ্রম করবেন এ আশা ব্যক্ত করায় ও সাধারণ মানুষের সুখ-দুঃখে পাশে থাকার সক্রিয়তাই তাকে জনপ্রিয় করে তুলেছেন। ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবিকা হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন।

তিনি এলাকার সাধারন মানুষের সঙ্গে মতবিনিময়সহ মানুষের বাড়ি বাড়ি গিয়ে সূর্যমুখী ফুল প্রতীকে ভোট ও দোয়া চাচ্ছেন।৭,৮ও ৯ নং ওয়ার্ডের জনগন বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহিলা মেম্বার ফাতেমা আক্তার রিনাকে ভোট দেয়ার জন্য দল মত নির্বিশেষে আমরা একজোট হয়েছি।

তারা আরো বলেন,আমরা অবহেলিত এই ওয়ার্ডগুলোকে মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে ফাতেমা আক্তার রীনাকে সূর্যমুখী ফুল প্রতীকে ২৬ই ডিসেম্বর ভোট দিয়ে জয়যুক্ত করবো ইনশাআল্লাহ। নির্বাচনে প্রচারকালে মহিলা মেম্বার পদপ্রার্থী ফাতেমা আক্তার রীনা বলেন, জনগন আমাকে জয়যুক্ত করলে আমি নারী উন্নয়ন ও সচেতনতামূলক কার্যক্রমের মাধ্যমে ওয়ার্ডগুলোকে নিরক্ষরমুক্ত কবরো।সকল জনগনকে সাথে নিয়ে সমাজ উন্নয়নে ভূমিকা রাখবো।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,139FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ