24 C
Bangladesh
Wednesday, January 26, 2022
spot_img

নূরে মদিনা তা’লিমূল কোরআন মাদ্রাসার ছবক প্রদান অনুষ্ঠান সম্পন্ন

শাহরাস্তি প্রতিনিধি ।। সত্যিকার কোরআন হাদীসের শিক্ষাই দিতে পারে আদর্শবান মানুষ ও আদর্শবান সমাজ ব্যবস্থা। চাঁদপুরের শাহরাস্তি উপজেলার নিজমেহারে নূরে মদিনা তা’লিমূল কোরআন মাদ্রাসার কোরআন ছবক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

আজ ২৪ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যা ৬ টায় মাদ্রাসার হলরুমে মুহ্তামিম মাও.মো. শাহজাহানের পরিচালনায় এ ছবক অনুষ্ঠানে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক, সাংবাদিক, অভিভাবক, শিক্ষার্থী ও এলাকা গন্যমান্য ব্যক্তিবর্গ।

শিক্ষার্থীদেরকে ছবক পাঠ করান অত্র মাদ্রাসার মুহ্তামিম মাও. মো. শাহজাহান। ছবক পাঠের পর উপদেশ হিসেবে তিনি নব কোরআন ছবককৃত ছাত্র/ছাত্রীদেরকে দুটি বিষয়ের উপর একান্ত লক্ষ রাখতে বলেন, সবসময় অযুর সহিত কোরআনকে স্পর্শ করা ও সদা সর্বদা সত্য কথা বলা।

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা মোঃ হেলাল উদ্দিন মোল্লা তার বক্তব্যে বলেন, দেশের করোণাকালীন সময় থেকে স্থবির শিক্ষা ব্যবস্থাতেও মাদ্রাসার শিক্ষার্থীরা আজ সকলেই তাদের শিক্ষার মান বজায় রেখেছে। এজন্য অভিভাবকদের তিনি আন্তরিক ধন্যবাদ জানান। পাশাপাশি নিজের সন্তানদের প্রতি আরও সচেতন হওয়ার জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ জানান।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,139FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

সর্বশেষ সংবাদ