1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

বিজয়ী” এর উদ্যোগে ১’শ জন শিক্ষার্থীকে ফ্রি ফ্লোরাল ও কাঠের জুয়েলারী প্রশিক্ষন প্রদান

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ১৪৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার ।। বাংলাদেশ সরকার নিবন্ধিতিত চাঁদপুরের প্রথম প্রশিক্ষন বেইজ নারী সংগঠন “বিজয়ী” এর উদ্যোগে ১’শ জন শিক্ষার্থীকে ফ্রিতে ফ্লোরাল ও কাঠের জুয়েলারী এর বেসিক প্রশিক্ষন করানো হয়।

 

১০ জুলাই’২৩ খ্রিঃ (সোমবার) দুপুর ২ ঘটিকায় চাঁদপুর পুরান বাজার বালিকা উচ্চ বিদ্যালয়ে নারীদের সাবলম্বী করতে এবং নতুন নারী উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে ট্রেনিং বেইজ নারী সংগঠন “বিজয়ী” নারী উন্নয়ন সংস্থাটি এ প্রশিক্ষন প্রদান করেন।

 

বেসিক কোর্সটি প্রশিক্ষন প্রদান করেন ইউ এইচ ফ্যাশন এর ব্যবস্থাপনা পরিচালক ও বিজয়ী এর ট্রেজারার উম্মে হানী এবং বিসমিল্লাহ ক্রিয়েশন উইথ আয়াতুল্লাহ এর ব্যবস্থাপনা পরিচালক আয়াতুল্লাহ সুমাইয়া।

 

বিজয়ী” এর উদ্যোগে “বিজয়ী তৈরিতে বিজয়ী”- এই স্লোগানে ফ্রি প্রশিক্ষন কর্মশালাটি বিজয়ীর ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান সভাপতিত্বে পরিচালনা করেন বিজয়ীর সদস্য জান্নাতুল মরিয়ম জিদনী । এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুরান বাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলী হোসেন, চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আশিক খান, বিজয়ী এর মডারেটর ও বিজয়ী ফরিদগঞ্জ এর প্রেসিডেন্ট রাবেয়া আক্তার।

 

বিজয়ীর ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান আজকের ট্রেইনার উম্মে হানী ও আমাতুল্লাহ সুমাইয়া এবং পুরান বাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলীসহ উপস্থিত প্রশিক্ষনার্থী ও বিজয়ীর সকল সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন- বৈশ্বিক মহামারী করোনার সময় ২০২০ সাল থেকে বিজয়ী এর উদ্যোগে প্রথম অনলাইন বেইজ ট্রেনিং শুরু করি এবং করোনার প্রকোপ কমে আসায় জীবনযাত্রা স্বাভাবিক হওয়ায় এখন আমরা অফলাইনে হাতে কলমে কাজ শিখানো আরম্ভ করি। বিজয়ী থেকে সৃষ্টি হয়েছে নতুন নতুন নারী উদ্যোক্তা, স্মাট বাংলাদেশ তৈরির লক্ষ্যে নারীদের স্বাবলম্বী হওয়াটা সবচেয়ে বেশী জরুরি। সেই লক্ষ্যে কাজ করছে বিজয়ী।

 

অক্টোবরে বিজয়ী এ্যাওয়ার্ড ২০২৩ পোগ্রাম সফল করতে সবার সহযোগিতা ও পরামর্শ চাই, আর এই ট্রেনিংগুলো সুষ্ঠুভাবে সম্পন্ন করতে যারা সার্বিকভাবে সহযোগিতা করছেন তাদের কাছে কৃতজ্ঞ। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই বিজয়ী ফেইসবুক গ্রুপের ১ হাজার প্লাস সদস্য করার জন্য বিজয়ী এর সকল কর্মকর্তা ও এ্যাকটিভ সদস্যদের।

 

প্রশিক্ষনে উপস্থিত ছিলেন বিজয়ী এর সদস্য জান্নাতুল মরিয়ম জিদনী, তানজিলা রহমান ইলা, সামিয়া প্রিয়সি,সুমাইয়া ইসলাম স্বর্না, জান্নাত আক্তার নিলি, মুনতাহা খান,আসমা আক্তার, সুমাইয়া মুসকান, সাদিয়া সুলতানা,জান্নাতুল নাঈমা জুহানিসহ সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost