1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

মতলব জে.বি সরকারি পাইলট উবির সহকারী শিক্ষক সোহেল রানার দাফন সম্পন্ন

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ১২০ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি ॥ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মতলব জে.বি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সোহেল রানার (৩৬)’র ২ দফা জানাজা শেষে রোববার রাতে মতলব উত্তরে মোহনপুর ইউনিয়নে তাঁর নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। গত ৯ জুলাই বিকাল ৩টায় দাউদকান্দি জেলার গৌরপুর-মতলব সড়কের পালবাজার এলাকায় সিএনজি-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সিএনজিতে থাকা শিক্ষক সোহেল রানা ঘটনাস্থলেই নিহত হন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন)।

এছাড়া ওই সিএনজিতে থাকা অপর এক শিক্ষক মোঃ আল-আমিন আহত হয়ে চিকিৎসাধীন আছেন।

 

জানা গেছে-ওইদিন বিকেলে সোহেল রানা ও আল-আমিন কুমিল্লা টিচার্স ট্রেনিং কলেজ থেকে ২য় সেমিস্টারের ফরম পূরণ করে গৌরিপুর থেকে নারায়ণপুরের উদ্দেশ্যে সিএনজিযোগে রওনা হয়। পালবাজার নামক স্থানে আসার পর বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয় সিএনজিটির। এতে ঘটনাস্থলেই শিক্ষক সোহেল রানা প্রাণ হারায় এবং আল-আমিন আহত হয়। নিহত সোহেল রানার গ্রামের বাড়ি মতলব উত্তর উপজেলার মোহনপুর গ্রামের বকাউল বাড়ি। মৃতুকালে তিনি স্ত্রী, দুই ছেলে-ইহান (৫), ইভান (৩), আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

রাত ৮টায় নিহত সোহেল রানার ১ম নামাজে জানাজা মতলব জে.বি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। ২য় জানাজা তার নিজ গ্রামের বাড়ি মোহরপুর ইউনিয়নের মোহাম্মদপুর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হওয়ার পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এদিকে শিক্ষক সোহেল রানার মৃত্যুতে মতলব জে.বি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ও মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের পাঠদানসহ সকল কার্যক্রম একদিন বন্ধ রেখে শোক পালন করেন। অপর দিকে মতলব জে.বি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ও মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় শিক্ষক মিলনায়তনে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost