1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

চাঁদপুরে বিশ্ব পানিতে ডুবা প্রতিরোধ দিবস উপলক্ষে মতবিনিময় সভা ও পুরষ্কার বিতরণ

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ১১৭ বার পঠিত

ওমর শরীফ ।। চাঁদপুর জেলা প্রশাসনের সহযোগিতায় ও আইসিবিসি প্রোজেক্ট এর আয়োজনে DO ONE THING, IMPROVE ONE THING, ADD ONE THING TO END DROWNING এই প্রতিপাদ্য বিষয় ধারন করে বিশ্ব পানিতে ডুবা প্রতিরোধ দিবস ২০২৩ উপলক্ষে মতবিনিময় সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

গতকাল ২৫ জুলাই, মঙ্গলবার সকাল এগারোটায় জেলা প্রশাসকের কার্যালয়ে দিবসটি উপলক্ষে মতবিনিময় সভা ও পুরস্কার বিতরণ করা হয়। এর পূর্বে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ফেস্টুন নিয়ে র্্যালী অনুষ্ঠিত হয়।

 

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)বশির আহমেদ এঁর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ সাহাদাৎ হোসেন।

 

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, স্বাধীনতা পদক প্রাপ্ত বীরমুক্তিযুদ্ধা ও সাবেক সিভিল সার্জন সৈয়দা বদরুন নাহার চৌধুরী, শিশু বিষয়ক কর্মকর্তা কাউছার আহমেদ,সিআইপিআরবি মতলব এরিয়া ম্যানেজার জহিরুদ্দিন মোঃ হিন্দাল, মেডিকেল অফিসার সিভিল সার্জন অফিস ডাঃ জাহিদুজ্জামান প্রমুখ।

 

এসময় উপস্থিত ছিলেন, জেলা শিশু একাডেমির কর্মকর্তা ও কর্মচারী, এনজিও কর্মকর্তা সহ ইলেকট্রিক ও পিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost