1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

চাঁদপুর জেলা পুলিশ কর্তৃক পুলিশ সুপার ও পুনাক সভানেত্রীর বদলিজনিত বিদায় সংবর্ধনা

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ১০২ বার পঠিত

স্টাফ রিপোর্টার।। বুধবার (২৬ জুলাই ‘২৩ খ্রিঃ) চাঁদপুর পুলিশ লাইন্সের মাল্টিপারপাস শেড’এ জেলা পুলিশ কর্তৃক আয়োজিত জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম(বার) ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), সভানেত্রী ডাঃ আফসানা শর্মীর বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিগন স্মৃতিচারণ করে বলেন, চাঁদপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম(বার) মহোদয়ের বদলিজনিত বিদায়ে চাঁদপুর জেলা পুলিশ একজন সৎ, মেধাবী, প্রতিশ্রুতিশীল , চৌকস ও পরিশ্রমী কর্মকর্তার অভাব অনুভব করবে এবং তরুণরা তাকে দেখে অনুপ্রাণিত হবে। আমন্ত্রিত অতিথিবৃন্দ ও সহকর্মীরা তার পেশাগত ও ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

এছাড়াও উপস্থিত সকলের বক্তব্যে পুনাক সভানেত্রী শ্রম মেধা ও ত্যাগের সাফল্যমন্ডিত কর্ম ও পুনাক চাঁদপুর সৃজনশীল পরিবর্তনের কথা উঠে আসে এবং একজন দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন চৌকস সভানেত্রীর পাশাপাশি পারিবারিকভাবেও একজন সফল সহধর্মিণী ও মা হিসেবে আলোচিত হন।

অনুষ্ঠানে বিদায়ী পুলিশ সুপার, মোঃ মিলন মাহমুদ বিপিএম(বার) তার বক্তব্যে বলেন, ‘আমার যাবতীয় যত প্রশংসা সবকিছুই সহযোদ্ধা-সহকর্মী পুলিশ সদস্যদের জন্য। সকলেই আমাকে এমনভাবে সহায়তা করেছেন তারা এমনভাবে দায়িত্বগুলো পালন করেছেন যার ফলশ্রুতিতেই আমি আজ সম্মানিত বোধ করছি।’ প্রত্যেককে পেশাদারিত্ব, নিষ্ঠা ও সততার সাথে অর্পিত দায়িত্ব পালনের মাধ্যমে জনবান্ধব পুলিশিং নিশ্চিত করনের নির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠানে জেলা পুলিশ, চাঁদপুরের পক্ষ থেকে বিদায়ী অতিথিগণকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করাসহ অতিথিগণের পেশাগত ও ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করা হয়।

 

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, সহ-সভানেত্রী, পুনাক পূজা দাশ রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইয়াসির আরাফাত চাঁদপুরসহ জেলা পুলিশ, চাঁদপুরের উর্ধ্বতন কর্মকর্তা, পুনাক সদস্যবৃন্দ ও পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost