1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

কচুয়া পৌরসভার ৭৪ কোটি ৬৫ লক্ষ ৩৩ হাজার ১শত ৩৩ টাকা বাজেট ঘোষণা

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ১১৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।। চাঁদপুরের কচুয়া পৌরসভার ২০২৩-২০২৪ অর্থবছরের বাজেট ঘোষণা করা হযেছে। বৃহস্পতিবার (২৭ জুলাই’২৩ খ্রিঃ) দুপুরে পৌরসভার সম্মেলন কক্ষে প্রস্তাবিত বাজেট ঘোষণা করেন পৌর মেয়র নাজমুল আলম স্বপন। নতুন বছরে রাজস্ব ও উন্নয়ন বাজেটে আয় ধরা হয়েছে ৭৪ কোটি ৬৫ লক্ষ ৩৩ হাজার ১শত ৩৩ টাকা, ব্যয় ধরা হয়েছে ৭৪ কোটি ২২ লক্ষ টাকা। উদ্বৃত্ত দেখানো হয়েছে ৪৩ লক্ষ ৩৩ হাজার ১শত ৩৩ টাকা।

পৌর মেয়র নাজমুল আলম স্বপনের সভাপতিত্বে বাজেট অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পৌরসভার অফিস সহকারি নাছির আলম নসু।

 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পৌর নির্বাহী কর্মকর্তা মো. জহিরুল আলম সরদার, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার সিকদার, প্যানেল মেয়র-২ তাজুল ইসলাম রাজু, কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার, সাধারণ সম্পাদক সুজন পোদ্দার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ¦ হারুনুর আর-রশিদ, কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মানিক ভৌমিক, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি প্রণী ভূষণ মজুমদার তাপু, সাধারণ সম্পাদক বিকাশ সাহা।

এসময় উপস্থিত ছিলেন, নির্বাহী প্রকৌশলী কাজী মো. ফজলুল হক, প্যানেল মেয়র আমিনুল হক, কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন মোল্লা, আব্দুল কাদের, পারুল আক্তার, হিসাব রক্ষণ কর্মকর্তা মো. বেলায়েত হোসেন, হিসাব রক্ষক ঈমাম হোসেন খান, সহকারি হিসাব রক্ষক মো. আলমগীর হোসেন, সহকারি ইঞ্জিনিয়ার ইউসুফ ভূঁইয়াসহ পৌর এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ,সাংবাদিক ও পৌর বাজার ব্যবসায়ী বৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost