1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০১ অপরাহ্ন

চাঁদপুরে ফেমাস স্পেশালাইড হসপিটাল এন্ড ট্রমা সেন্টার উদ্ধোধন করলেন শিক্ষামন্ত্রী

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ১২৮ বার পঠিত

স্টাফ রিপোর্টার।। চিকিৎসা ক্ষেত্রে অভাবনীয় সাফল্যে ও আন্তর্জাতিক মানের স্বাস্থ্যসেবা এবং সম্পূর্ণ আধুনিকায়নে এই প্রথম চাঁদপুর জেলা শহরে বেসরকারি স্বাস্থ্য সেবা কেন্দ্র ফেমাস স্পেশালাইড হসপিটাল এন্ড ট্রমা সেন্টার উদ্ধোধন হয়েছে।

 

গতকাল ২৮ জুলাই ‘২৩ খ্রিঃ (শুক্রবার) সন্ধ্যা ৭টায় চাঁদপুর শহরের বাসস্ট্যান্ড এলাকার কুমিল্লা -চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের দক্ষিণপাশে জেলার এই প্রথম কোনো স্পেশালাইড হসপিটাল ” ফেমাস স্পেশালাইড হসপিটাল এন্ড ট্রমা সেন্টার” শুভ উদ্বোধন করলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ও চাঁদপুর -৩ এর সাংসদ মেঘনা পাড়ের কন্যা ডাঃ দীপু মনি এমপি।

এদিন হাসপাতালটি ব্যপকভাবে সাজানো হয়েছিল এবং আমন্ত্রিত সকল অতিথিদের ফুল দিয়ে বরণ করেন হাসপাতাল কর্তৃপক্ষ।

 

হাসপাতালটি উদ্ধোধন উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেন, দেশের উন্নয়নে যেকোনো ক্ষেত্রে শুধুমাত্র সরকারের একার পক্ষে সম্ভব না। আমাদের ছোট একটা দেশ, জনসংখ্যা খুব বেশি কাজেই সরকার একা তা করতে পারবেনা অবশ্য বেসরকারি প্রতিষ্ঠান সৃষ্টি হলে তা সহজ হয়। আমাদের দক্ষ জনবলের অভাব আছে। আমাদের অর্থের ও অভাব আছে।

 

ফেমাস স্পেশালাইড হসপিটাল এন্ড ট্রমা সেন্টারের ব্যবস্থাপনা পরিচালকের উদ্দেশ্যে শিক্ষামন্ত্রী বলেন যেহেতু এটি স্পেশালাইড হসপিটাল এবং আপনার যে বিনিয়োগ হয়েছে সেটা যেনো স্বচ্ছ থাকে কোনভাবে যাতে কোন রুগির অসুবিধা না হয়। এখানে যারা কাজ করবেন তারা তাদের পেশাদারিত্বের প্রতি লক্ষ্য রেখে রুগীর প্রতি সহমর্মিতা রেখে যেনো সেবা প্রদান করা হয়।

উদ্ধোধনের পূর্বে ফেমাস স্পেশালাইড হাসপাতাল এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ ইউনুছ অনুষ্ঠানের প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান। পরবর্তীতে পর্যায়ক্রমে প্রতিষ্ঠানের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরপর কেক কাটেন প্রধান অতিথিসহ উপস্থিত বিশেষ অতিথিগণ।

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোঃ ইউনুছ।

 

শুভেচ্ছা বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু, সিভিল সার্জন সাহাদাত হোসেন, পৌর মেয়র এ্যাড জিল্লুর রহমান জুয়েল।

 

অনুষ্ঠান সঞ্চালনা করেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বিএম হান্নান।

 

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন, হাফেজ মাওলানা আঃ কাদির।

 

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর কোর্টের পিপি এ্যাডভোকেট রনজিত রায় চৌধুরী, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ ছাত্রলীগ চাঁদপুর জেলা শাখার সাবেক সভাপতি এ্যাড. জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, বিএমএ সাধারণ সম্পাদক মাহমুদ উন নবী মাসুম, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এইচ এম আহসান উল্যাহ, চাঁদপুর জেলা প্রাইভেট হাসপাতাল ওনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জিএম শাহীন প্রমুখ।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost