1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

আগামীকাল বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র ১যুগে পদার্পণ উৎসব

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৯ জুলাই, ২০২৩
  • ১১৮ বার পঠিত

সাগর চন্দ্র স্বপন, বিশেষ প্রতিনিধি ।। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ), সারাদেশে পেশাদার সাংবাদিকদের স্বার্থ ও অধিকার রক্ষা, আন্দোলন ও সফলতার পথ বেয়ে, গত ১৫ জুলাই ১১ বর্ষ পেরিয়ে ১ যুগে পদার্পণ করে। এ উপলক্ষে দেশব্যাপী শাখাসমূহ বিভিন্ন কর্মসূচি পালন করেছে’। তার অংশ হিসেবে, বিএমএসএফ’র ট্রাস্টি বোর্ড, আগামীকাল ৩০ জুলাই (রবিবার) সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাব, আব্দুস সালাম হলে, ১ যুগে পদার্পণ উৎসব অনুষ্ঠানের আয়োজন করেছে।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু-এমপি, উদ্ধোধক-মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এইচ এম ইব্রাহিম-এমপি, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব-মেজবাহ উদ্দিন, বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের মহাপরিচালক-জাফর ওয়াজেদ।

 

অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন-আহমেদ আবু জাফর, প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ট্রাস্টি বোর্ড (বিএমএসএফ)।

 

উক্ত অনুষ্ঠানে সরকারের উচ্চ পর্যয়ের ব্যক্তিবর্গ, বিশিষ্ট সাংবাদিক ও সুশীল সমাজের নেতারা অংশগ্রহন করবেন।

 

(বিএমএসএফ)’র ১ যুগে পদার্পণ অনুষ্ঠানসুচির মধ্যে রয়েছে- আলোচনা সভা, কেক কাটা, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে সাংবাদিক প্রশিক্ষণ ও সনদ বিতরণ, নবগঠিত কেন্দ্রীয় কমিটির পরিচিতি, সম্মাননা প্রদান ও সবশেষে রয়েছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত চলবে অনুষ্ঠান।

উল্লেখ্য, সরকারের নিবন্ধনকৃত একটি জাতীয় সংগঠন বিএমএসএফ (নিবন্ধন নং-০৬/২০২২) সংগঠনটি ২০১৩ সাল থেকে ১৪ দফা দাবী আদায়ে কাজ করে আসছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost