1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০১ অপরাহ্ন

ফরিদগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সভা

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ৪১০ বার পঠিত

কে.এম. হাছান ।। ফরিদগঞ্জে বিএনপি জামায়াতের হত্যা, নৈরাজ্য ও আগুন সন্ত্রাসের প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

 

৩০ জুলাই রোববার বিকেলে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে থানা চত্বরে এসে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ফরিদগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে, সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকারের পরিচালনায় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান, জেলা আ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুন অর-রশিদ সাগর, উপজেলা আ’লীগের সহ-সভাপতি লোকমান তালুকদার, যুগ্ম সাধারন সম্পাদক আলমগীর হোসেন স্বপন, আরিফুর রহমান আজাদ, পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান, সাধারন সম্পাদক ও সাবেক মেয়র মাহফুজুল হক, উপজেলা আ’লীগের সহ- দপ্তর সম্পাদক খোরশেদ আলম মিন্টু, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা শহিদ উল্লা, সদস্য কামাল হোসেন মিয়াজি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তছলিম আহমেদ, জেলা পরিষদের সাবেক সদস্য সাইফুল ইসলাম রিপন, ইউপি চেয়ারম্যান শাহ আলম শেখ, কাউছার উল আলম কামরুল, বুলবুল আহাম্মেদ, সাবেক যুবলীগ নেতা মহিউদ্দিন ভূঁইয়া ইরান, রুহুল আমিন রুবেল, সাবেক ছাত্রলীগ নেতা কামরুল হাছান সাউদ, আকবর হোসেন মনির, মাহাবুব আলম সোহাগ, উপজেলা ছাত্রলীগের সভাপতি বাকি বিল্লাহ সোহাগসহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও অঙ্গ সংগঠনের প্রায় ৩ হাজার নেতাকর্মীরা।

প্রতিবাদ সভায় বক্তরা বলেন, বিএনপি আন্দোলনের নামে ঢাকাসহ সারাদেশে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টায় লিপ্ত রয়েছে। বিএনপির আন্দোলন কখনোই আলোর মূখ দেখবে না। সরকার তথা বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় শান্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচি পালনে বিশ্বাসী। তবে বিএনপি যদি সভা-সমাবেশের নামে দেশে অরাজকতা সৃষ্টি করে তাহলে তাদেরকে শক্ত হাতে প্রতিহত করা হবে। যারা ২১ আগষ্টের মতো নির্মম হত্যাকাণ্ড চালায় তাদের মুখে কখনই গণতন্ত্রের কথা মানায় না। তাই বাংলাদেশের জনগণ কখনই আর তাদের রাজনিতিকে বিশ্বাস করে না।

 

এ সময় বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় শেখ হাসিনাকে নির্বাচিত করে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost