1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

৪১তম বিসিএস এ চাঁদপুর সরকারি কলেজের ৩ শিক্ষার্থীর সাফল্য

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ১৩৬৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক ।। ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চাঁদপুর সরকারি কলেজ থেকে অনার্স এবং মাস্টার্স শেষ করে অনেক শিক্ষার্থী আজ সমাজের বিভিন্ন স্তরে প্রতিষ্ঠিত। নিজেদের মেধা, মননে ও দক্ষতার সাথে জাতির সেবা করছেন তারা।

 

এই শিক্ষার্থীদের চাঁদপুর সরকারি কলেজ শ্রদ্ধাভরে স্মরণ করছে। চাঁদপুর সরকারি কলেজ থেকে উচ্চমাধ্যমিক শিক্ষা সমাপ্ত করে অনেক শিক্ষার্থী দেশের বিভিন্ন মেডিকেল কলেজ এবং বিশ্ববিদ্যালয়গুলোতে পড়ছে। কিছু শিক্ষার্থী বিদেশের ভাল ভাল বিশ্ববিদ্যালয় থেকে অপার লেটার পেয়ে উচ্চ শিক্ষার্থে বিদেশে পড়তে যাচ্ছে।

 

অনেক শিক্ষার্থী জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে চাঁদপুর সরকারি কলেজ থেকে অনার্স-মাস্টার্স সম্পন্ন করে তীব্র প্রতিযোগিতামূলক চাকুরীর বাজারে নিজেদের মেধা ও দক্ষতা প্রমাণ করে চাকুরী পাচ্ছে।

 

গত বৃহস্পতিবার (৩ আগস্ট’২৩ খ্রিঃ) বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি) কর্তৃক প্রকাশিত ৪১ তম বিসিএস এর চূড়ান্ত ফলাফলে দেখা গেছে চাঁদপুর সরকারি কলেজ থেকে অনার্স-মাস্টার্স পাস করা ৩জন শিক্ষার্থী শিক্ষা ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হয়েছেন। এরা হলেন, হিসাব বিজ্ঞানের শিক্ষার্থী সঞ্জীব চন্দ্র সাহা, উদ্ভিদ বিজ্ঞানের শিক্ষার্থী মহবুব অর রশিদ এবং গণিত বিভাগের শিক্ষার্থী আব্দুস সামাদ। চাঁদপুর সরকারি কলেজ পরিবার তাদেরকে অভিনন্দন ও শুভকামনা জানাচ্ছে।

কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ তিনজন প্রাক্তন শিক্ষার্থীকে অভিনন্দন জানান। তিনি বলেন, ‘আমাদের ছাত্র আবার আমাদেরই সহকর্মী, ব্যাপারটা মজার। আলাদা একটা মাধুর্যতা আছে। আমাদের বর্তমান চাঁদপুর সরকারি কলেজে আমার অনেক সহকর্মীই আমার প্রাক্তন ছাত্র। আমার ভালই লাগে, শিক্ষকতা পেশার খানিক তৃপ্তি পাই। যখন শুনি, আমাদের ছাত্ররা কোন ভাল চাকুরী পেয়েছে, কোন ভাল অবস্থানে আছে।

 

দেশ ও দশের সেবা করছে। শিক্ষক হিসেবে আমার বুকটা গর্বে ভরে উঠে। আমাদের শিক্ষার্থীরা ভাল অবস্থানে পৌঁছাক, শিক্ষক হিসেবে এটাই আমাদের চাওয়া। সে লক্ষ্যেই চাঁদপুর সরকারি কলেজ কাজ করে যাচ্ছে।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost