1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

কেহ অনলাইন গণমাধ্যমকে নিয়ে কটুক্তি করলে তার দাঁতভাঙ্গা জবাব দেবে চাঁদপুর অনলাইন প্রেসক্লাব; বক্তাগণ

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৬৪৪ বার পঠিত

চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের জরুরি সভা অনুষ্ঠিত

 

 

নিজস্ব প্রতিনিধি।। চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে ।

 

৮ ই আগস্ট’২৩ খ্রিঃ (মঙ্গলবার) সন্ধ্যায় শহরের চেয়ারম্যানঘাটস্থ চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ জরুরি সভা অনুষ্ঠিত হয়।

 

জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ডাঃ শেখ মহসীন এর সভাপতিত্বে ও সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল করিম সুমন পাটোয়ারীর সঞ্চালনায় সভায় বক্তাগন বলেন, আগস্ট মাস বাঙালি জাতির শোকের মাস। আসছে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। দিবসটি চাঁদপুর অনলাইন প্রেসক্লাব যথাযথভাবে পালন করবে ইনশাআল্লাহ । এছাড়াও জেলার প্রতিটি অঞ্চলে অনুষ্ঠিতব্য শোক সভাগুলোও অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে ভালোভাবে কভারেজ করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বকে আজ আমাদের হাতের মুঠে এনে দিয়েছেন। আমরা এর মর্যাদা সমুন্নত রাখতে সর্বোচ্চ চেষ্টা করব। সরকারের সকল উন্নয়ন দেশে ও জাতির কাছে তুলে ধরবে অনলাইন গণমাধ্যম কর্মীরা।

এসময় সভা থেকে বক্তারা হুঁশিয়ারি দিয়ে বলেন কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান অনলাইন গণমাধ্যমকে নিয়ে যদি কোন প্রকার কটুক্তি করে তার দাঁতভাঙ্গা জবাব চাঁদপুর অনলাইন প্রেসক্লাব দেবে।

জরুরি সভায় দ্রুত চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য বক্তাগণ তাগীদ দেন।

 

বক্তারা আরো বলেন, আমরা বিশ্বাস করি দেশের সকল জেলার ন্যায় চাঁদপুরেও অনলাইন প্রেস ক্লাবের গণমাধ্যম কর্মীরা যথাযথভাবে একজন গণমাধ্যম কর্মী হিসেবে অর্পিত দায়িত্ব পালন করবে।

 

চাঁদপুর জেলা অনলাইন প্রেসক্লাবের আয়োজনে জরুরি সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, জনতার চাঁদপুর ডট কম’র সম্পাদক গিয়াস উদ্দিন রানা, জাগ্রত নিউজ এর সম্পাদক শিক্ষক নেতা জাহাঙ্গীর হোসেন, ফরিদগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও জনতার টিভির সম্পাদক মোঃ মামিনুল ইসলাম, বাংলা সংবাদ নিউজ পোর্টাল এর সম্পাদ মনির হোসেন সজিব, সোনালী চাঁদপুর নিউজ এর সম্পাদক এস আর শাহ আলম, হাইমচর অনলাইন প্রেসক্লাবের আহবায়ক মোঃ বিলাল হোসেন পাটোয়ারী,কচুয়া অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ও অনাকান্তির কন্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক এবং দৈনিক বাংলার অধিকার এর তথ্য বিষয় সম্পাদক মোঃ ঈমাম হোসাইন ,হাইমচর অনলাইন প্রেসক্লাবের সদস্য সচিব ও হাইমচর টাইম এর সম্পাদক সরদার নুরে আলম জিকু, চ্যানেল চাঁদপুর এর সম্পাদক মুসা তপাদার, অপূর্ব নিউজ 24 এর সম্পাদক শরিফ হোসেন, বিডি কারেন্ট নিউজ 24 এর স্টাফ রিপোর্টার শুভ কর্মকার, প্রতিনিধি হাবিবুর রহমান সজীব, মোঃ হাফিজুর রহমান, আব্দুল আলীম মিয়াজী, ইসমাইল হাওলাদার ও সাব্বির আহমেদ তপু প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost