1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় ফরিদগঞ্জের এক যুবক নিহত ॥ আহত ৩

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ৬১ বার পঠিত

মোঃ জাকির হোসেন ।। বাবা ও ছোট ভাইসহ ওমরাহ হজ্ব পালন শেষে গাড়ী যোগে নিজের কর্মস্থলে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় সৌদি আরব প্রবাসী বাংলাদেশী ইউছুফ মাঝি (৩২) নামক এক যুবক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় ইউছুফের বাবা বাচ্চু মিয়া(৫৫), ছোট ভাই রাকিব (২৫) এবং নাম নাজানা আরেক জন গুরুতর আহত হয়েছে। এদের সকলের বাড়ি চাঁদপুরেরর ফরিদগঞ্জে।

 

শনিবার (১২ আগস্ট) দুপুর ২ টার (বাংলাদেশ সময়) দিকে সৌদি আরবে এই দূর্ঘটনা ঘটে ।

জানা গেছে, ফরিদগঞ্জ উপজেলার ১৪ নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের উত্তর গজারিয়া গ্রামের মাঝি বাড়ির প্রবাসী বাচ্চু মিয়া ও তার দুই প্রবাসী ছেলে ইউছুফ মাঝি এবং রাকিব মাঝিকে নিয়ে সৌদি আরবের মক্কায় ওমরাহ হজ্ব করতে যান। শনিবার ওমরাহ হজ শেষে তারা তিন জন এবং ফরিদগঞ্জ উপজেলার চরমুঘুয়া গ্রামের আরো একজনসহ মোট ৪জন প্রাইভেটকার যোগে মক্কা থেকে নিজকর্মস্থলে ফেরার পথে সড়ক দূর্ঘটনায় পতিত হয়। ঘটনাস্থলেই ইউছুফ মাঝি প্রাণ হারায়। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা ও মৃত্যুর বিষয়টি ওই পরিবারের সদস্যদের সাথে কথা বলে সাবেক ইউপি সদস্য সাইফুল আলম সোহেল খানঁ বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে ইউছুফ মাঝির মৃত্যুর ঘটনায় তার পরিবারের মাঝে শোকের ছায় নেমে এসেছে।

 

পরিবারের সদস্যরা জানান, বাচ্চু মিয়া দীর্ঘ ২০ বছর ধরে সৌদি আরবে থাকলেও ১০ বছর পুর্বে ইউছুফ মাঝি ও তার ছোট ভাই রাকিব মাঝি একই সময়ে প্রবাসে যান। নিহত ইউছুফ মাঝি বিবাহিত এক ছেলে (বয়স ১১) ও এক কন্যা সন্তানের জনক বয়স (৪।), মধ্য পোয়া চৌকিদার বাড়িতে তিনি বিয়ে করে আঃ মতিনের মেয়ে রুবি বেগমকে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost