1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

কুমিল্লা জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির কমিটি গঠন

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ৫৫ বার পঠিত

সভাপতি শান্তি ভূষণ দেবনাথ, সাধারণ সম্পাদক মো. মেজবাহ উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম

 

প্রেস বিজ্ঞপ্তি ।।  দেশের এমপিওভূক্ত শিক্ষকদের প্রাণের সংগঠন বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি কুমিল্লা জেলা কমিটি গঠনকল্পে এক সভা ১৮ আগস্ট’২৩খ্রিঃ (শুক্রবার) বিকাল ৪ টায় সংগঠনের অস্হায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সংগঠনের কুমিল্লা জেলা সদস্য সচিব বিপ্লব মজুমদারের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সদস্য সচিব জাহাঙ্গীর হোসেন, কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক ও চাঁদপুর জেলা কমিটির সভাপতি মো. বিলাল হোসেন, ঢাকা মহানগরের আহবায়ক মোহাম্মদ ইয়াছিন।

সভা পরিচালনা করেন দেবিদ্দার উপজেলা সাধারণ সম্পাদক মো. মেজবাহ উদ্দিন।

সভায় সংগঠনের সফলতা-ব্যর্থতা নিয়ে বিশদভাবে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় সর্বসম্মতিক্রমে শাম্তি ভূষণ দেবনাথকে সভাপতি, মো. মেজবাহ উদ্দিনকে সাধারণ সম্পাদক ও সাইফুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি কুমিল্লা জেলার অপূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মো. আমির হোসেন,মো. আক্তারুজ্জামান, মো. আবুল কাশেম ও মো. মুক্তার হোসেন, সহ-সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন ও মো. মিজানুী রহমান, সদস্য মো. ইলিয়াছ হোসেন, আব্দুল আউয়াল, সুব্রত সরকার ও মো. সেলিম মিয়া।

আগামী ৩ মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করার সিদ্ধান্ত গৃহীত হয়। আসছে ১৫ সেপ্টেম্বর’২৩ খ্রিঃ প্রথম জাতীয় সম্মেলনের পর জেলা সম্মেলন করতে উপস্হিত সকলে সম্মতিজ্ঞাপন করেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost