1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

অপহরণের এক সপ্তাহ ব্যবধানে পিবিআই কর্তৃক ব্রাহ্মনবাড়িয়া থেকে মা-মেয়ে উদ্ধার

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ১১৪ বার পঠিত

মতলব দক্ষিণ উপজেলার অপহৃত কমলা বেগম ও তার মেয়ে মারিয়াকে উদ্ধার করলো পিবিআই চাঁদপুরের একটি বিশেষ টিম

 

স্টাফ রিপোর্টার ॥ চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা থেকে অপহৃত দুই নারীকে তথ্যপ্রযুক্তির মাধ্যমে ব্রাহ্মনবাড়িয়া থেকে কমলা বেগম (২৫) ও তার মেয়ে মারিয়া (৭)কে উদ্ধার করলো পিবিআই’র চাঁদপুরের একটি চৌকোষ দল।

 

শনিবার ১৯আগস্ট’২৩খ্রিঃ দিবাগত রাত ৯টায় ব্রাহ্মনবাড়িয়া জেলা সদর থানাধিন সোহিলপুর ইউনিয়নের ঘাটুরা সাত বাড়িয়া এলাকা হতে তাদেরকে উদ্ধার করে পিবিআই’র ওই চৌকোষ দলটি।

 

এদিকে গত ১০ আগস্ট’২৩ খ্রিঃ মতলব দক্ষিন উপজেলাধিন মাছুয়াখাল প্রধানিয়া বাড়ির কুদ্দুস মিয়ার মেয়ে কমলা বেগম ও নাতনী মারিয়া অপহরন হয়। পরবর্তীতে তাদের পরিবারের লোকজন বহু খোজাখুজির পর অপহৃত কমলা বেগমের মা নুরজাহান বেগম বাদী হয়ে আমলী আদালত মতলব দক্ষিণ থানায় দরখাস্ত মামলা নং-৩১১/২০২৩ খ্রি: ধারা- ৩৬২/৩৬৩/৩৬৪(ক)/৩৬৬/৩৬৮/৩৪ মামলা দায়ের করেন।

আদালত মামলাটির তদন্তভার পিবিআই চাঁদপুরের ওপর অর্পন করলে মাত্র এক সপ্তাহের ব্যবধানে পিবিআই’র পুলিশ সুপার মোস্তফা কামাল রাশেদ’র দিকনির্দেশনায় পিবিআই’র একটি চৌকোষ দল এস আই কবির আহাম্মদ (নিরস্ত্র)’র নেতৃতে তথ্যপ্রযুক্তির মাধ্যমে অপহৃত কমলা বেগম ও তার মেয়ে মারিয়াকে ব্রাহ্মনবাড়িয়া থেকে উদ্বার করে চাঁদপুর নিয়ে আসে।

 

২০ আগস্ট’২৩ খ্রিঃ রবিবার পিবিআই কর্তৃক উদ্ধারকৃত কমলা বেগম ও তার মেয়ে মারিয়াকে ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দি লিপিবদ্ধ করার জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করলে আদালত ভিকটিম এর জবানবন্দি গ্রহণ করে ভিক্টিমকে তার মা (মামলার বাদী) নুরজাহানের হেফাজতে এবং শিশু মারিয়াকে তার মা কমলা বেগমের হেফাজতে সোপর্দ করার নির্দেশ দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost