1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

মেয়াদোত্তীর্ণ ঔষুধ পাওয়ায় বেলভিউ হাসপাতাল ও পিয়ারলেস ডক্টর’স পয়েন্টের ফার্মেসীকে অর্থদণ্ড

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ৯১ বার পঠিত

মেয়াদোত্তীর্ণ ঔষুধ বিক্রি বন্ধে অভিযান অব্যাহত থাকবে

 

স্টাফ রিপোর্টার।। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের অর্পিত ক্ষমতাবলে ও নির্দেশনা অনুযায়ী এবং চাঁদপুর জেলা প্রশাসকের নির্দেশনা মোতাবেক পৌর এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী বাজার তদারকি অভিযান পরিচালনা করা হয়েছে।

 

২৩ আগস্ট ২৩ (বুধবার ) ভোক্তা অধিদপ্তরের চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নুর হোসেন নেতৃত্বে চাঁদপুর পৌর এলাকার স্টেডিয়াম রোডে পিয়ারলেস ডক্টরস পয়েন্ট ও জিটি রোড দক্ষিণ বেলভিউ হাসপাতালের ভিতরে অবস্থিত ফার্মেসীতে মেয়াদোত্তীর্ণ ওষুধ পাওয়ায় দুটি প্রতিষ্ঠানকে মোট ৩৫ হাজার টাকা জরিমানা পূর্বক সতর্ক করে দেয়া হয়।

এ দুটি প্রতিষ্ঠানের মধ্যে পিয়ারলেস ডক্টর’স পয়েন্টকে মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট পাওয়ায় ১৫ হাজার এবং বেলভিউ হাসপাতাল ফার্মেসীকে মেয়াদোত্তীর্ণ ঔষুধ পাওয়ায় ২০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে। বাজার তদারকি অভিযানে সহায়তা করেন জেলা আইনশৃঙ্খলা বাহিনীর একটি বিশেষ টিম।

মেয়াদোত্তীর্ণ ঔষুধ বিক্রি বন্ধে এবং যথাযথ উপায়ে সেবা প্রদান ও ভোক্তার স্বার্থ সুরক্ষায় ভোক্তা অধিদপ্তরের বাজার তদারকি অভিযান চলমান থাকবে বলে জানিয়েছেন জেলা ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক নুর হোসেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost