1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

জাতীয় পার্টি উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে; শেখ সাজ্জাদ রশিদ সুমন

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ৬০ বার পঠিত

কে.এম. হাছান।। বাংলাদেশ জাতীয় পার্টির চেয়ারম্যানের বৈদেশিক বাণিজ্য ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা এবং চাঁদপুর জেলা জাতীয় পার্টির সহসভাপতি শেখ সাজ্জাদ রশিদ সুমন বলেছেন, দলের সব পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দেশ ও মানুষের কল্যাণে আমাদের সবাইকে কাজ করতে হবে। জাতীয় পার্টি উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে। আমাদের প্রয়াত চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বাংলাদেশে মানুষের ভাগ্যের উন্নয়নে দীর্ঘ সময় কাজ করেছেন। তার দেখানো পথ ধরে আমাদের এগিয়ে যেতে হবে। এ রাষ্ট্র ও সমাজ আপনার আমাদের সকলের। তাই এর উন্নয়নে আমাদের সবাইকে যার যার অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে। সবাই মিলে সংগঠন শক্তিশালী করার মাধ্যমে দেশের উন্নয়নে কাজ করতে হবে।

 

চাঁদপুরের ফরিদগঞ্জে ইউনিয়ন পর্যায়ে আয়োজিত জাতীয় পার্টির কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন। তিনি আরো বলেন, ফরিদগঞ্জবাসী আগামী কয়েকমাস আমার জন্য কাজ করেন, আমি ওয়াদা দিচ্ছি আপনাদের ঋণ পরিশোধে আমি আগামী ৫ বছর রাতদিন কাজ করবো। আমি সকল দলমত মানুষদের সাথে নিয়ে স্মার্ট ফরিদগঞ্জ গড়বো। জাতীয় পার্টির ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি সক্রিয় করার মাধ্যমে সংগঠনকে গতিশীল করতে নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেন ও এরশাদ সরকারে দীর্ঘ ৯ বছরের শাসন আমলের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড নেতাকর্মীদের মাঝে তুলে ধরেন। যার সুফল বাংলাদেশের প্রতিটি মানুষ ভোগ করছেন।

 

শুক্রবার(২৫ আগস্ট) দুপুরে উপজেলার ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নে এবং বিকেলে বালিথুবা পশ্চিম ইউনিয়নে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়। ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোস্তফা পাটওয়ারীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির যুগ্মসম্পাদক মাহফুজ, শেখ , উপজেলা যুব সংহতির আহ্বায়ক আনোয়ার হোসেন বাবলু শেখ, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্র সমাজের সদস্য সচিব শিবলু সবুজ এবং মুঠো ফোনে শুভেচ্ছা জানান, জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির সাবেক কৃষি বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ।

 

কর্মীসভা শেষে উভয়স্থানে ৫শতাধিক অসহায় পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করেন শেখ সাজ্জাদ রশিদ সুমন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost