1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০১ অপরাহ্ন

ফরিদগঞ্জে যুবদলের দুই গ্রুপের সংঘর্ষ আহত-২৫

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ৭১ বার পঠিত

চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি ৩ জনের অবস্থা গুরুতর

 

স্টাফ রিপোর্টার।। ফরিদগঞ্জ উপজেলা যুবদলের ও পৌর যুবদলের আহবায়ক কমিটি পর্ণাঈ কমিটি করার জন্য দীর্ঘদিন জল্পনা কল্পনা করার পর গত কাল ২৬ আগস্ট শনিবার বিকাল ৩ টায় ফরিদগন্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও ফরিদগন্জ উপজেলা বিএনপি প্রধান সমন্বয়ক আলহাজ্ব এম এ হান্নানের ৪নং সুবিদপুর নিজ বাড়িতে সম্মেলন প্রস্তুতিকালে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে এতে ২০ থেকে ২৫ জন গুরুতর আহত হয়।

 

এদেরকে ফরিদগঞ্জ, হাজীগঞ্জ, ও চাঁদপুর সদর হাসপাতালে সহ বিভিন্ন স্হানে ভর্তি করা হয়। দুই গ্রুপের মধ্যে পৌর যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক নাজিম উদ্দীন ভুইয়াঁ ও পৌর যুদলের ঈমাম হোসেন পাটওয়ারী, গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষ কারন হিসেবে জানা গেছে মহসিন মোল্লার সভাপতিত্বে ঈমাম হোসেন পাটওয়ারীর সঞ্চালনাকালে নাজিম উদ্দীনকে বক্তব্য না দেওয়ার কারনে সংঘর্ষের সূত্রপাত হয়।

 

চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি ৩ জনের অবস্থা গুরুতর। এরা হল ৪ নং সুবিদপুর ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ জাম্মেল, যুগ্ম সাধারণ সম্পাদক মানিক হাওলাদার, মোঃ হাসান। তাদের অবস্হা গুরুতর। হাসপাতালে আসা নেতা কর্মীরা জানান কিছু বুঝে না উঠতে হল রুমে চেয়ার, ও লাটি শোটা নিয়ে সংঘর্ষ শুরু হয়। এখনও এলাকা থম-থমে বিরাজ করছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost