1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

চাঁদপুরে চোরাইকৃত ৬ ভরি স্বর্ণালংকার উদ্ধার করেছে পুলিশ।। আটক-৩

জাবেদ হোসেন, সদর চাঁদপুর
  • আপডেট টাইম : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ৬৫ বার পঠিত

চাঁদপুরে চুরি যাওয়া ৮ ভরি স্বর্ণালংকার থেকে চোরদের হেফাজত থেকে ৬ ভরি স্বর্ণালংকার উদ্ধার করেছে পুলিশ। এ সময় ৩ জন চোরকে গ্রেফতার করা হয়।

 

২৭ আগস্ট রোববার বিকেলে আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়। বুধবার রাতে শহরের ট্রাকরোডসহ আশপাশের বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হলেন -শাহরাস্তি উপজেলার স্বপন গাজীর ছেলে ইমন গাজী, শহরের নিউ ট্রাকরোড এলাকার দুলাল খানের ছেলে হুমায়ুন কবির বাবু ও রহমতপুর কলোনীর মানিক মালের ছেলে আল-আমিন মাল।

 

গত ২৬ আগস্ট ভুক্তভোগী ফরিদ আহমেদ খান শিপন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় অজ্ঞাতনামা একটি চুরি মামলা করেন। যার নং-৭১। মামলার তদন্তের দায়িত্ব পান নতুন বাজার পুলিশ ফাঁড়ির এসআই মোঃ রাকিবুল ইসলাম।

 

মালামালের মধ্যে ছিলঃ স্বর্নের লকেট ১টি, ওজন অনুমান ১ ভরি ১৩ আনা, স্বর্নের চুড়ি ১টি, ওজন অনুমান ১ ভরি ৩ আনা, স্বর্নের চেইন ২টা, ওজন অনুমান ৫ আনা, ১ জোড়া স্বর্নের কানের দুল ওজন অনুমান ১ আনা, ১টি পাথরসহ স্বর্নের আংটি অনুমান ৪ আনা, ১ জোড়া স্বর্নের কানের রিং ওজন অনুমান ৭ আনা, ১টি মুক্তসহ স্বর্নের টিকলি, ওজন অনুমান ৪ আনা, ১টি স্বর্ণের হার ওজন অনুমান ১ ভরি আনা, ১ জোড়া স্বর্নের “T” কানের দুল, ওজন অনুমান ৬ আনা, ১টি স্বর্ণের আংটি ওজন অনুমান ৩ আনা, ২টি স্বর্ণের চেইন ওজন অনুমান ১ ভরি, ৩টি স্বর্নের আংটি ওজন ৭ আনা, সর্বমোট ৮ ভরি স্বর্নলংকার, যাহার সর্বমোট মূল্য ৮ লক্ষ টাকা এবং নগদ ২০ হাজার টাকা।

 

মামলার এজহারে উল্লেখ করা হয়, ব্যবসায়ীক কাজে গত ৩ আগষ্ট ফরিদ আহমেদ খান শিপন ঢাকা যায়। গত ৭ আগষ্ট সকালে পার্শবর্তী ভাড়াটিয়া তাহমিনা বেগম পেছনের দরজার লক ভাঙ্গা ও দরজা খোলা দেখতে পেয়ে বিষয়টি ভুক্তোভোগী শিপনকে জানান। পরে তিনি জরুরি ফোন পেয়ে চাঁদপুর চলে আসেন। চোরেরা ৮ ভরি ওজনের স্বর্নালংকার যাহার মূল্য আনুমানিক ৮ লক্ষ টাকা। এছাড়া নগদ ২০ হাজার টাকা নিয়ে যায়।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ রাকিবুল ইসলাম জানান, চোরাইকৃত স্বর্ণারংকার উদ্ধারে অজ্ঞাতনামা মামলাটি দায়েরের পর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াছির আরাফাতের সার্বিক তত্ত্বাবধানে, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ মুহসীন আলমের নির্দেশে ও নতুন বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ ওলি উল্লাহর নেতৃত্বে মাঠে নামে পুলিশ। তথ্য প্রযুক্তি ও বিভিন্ন মাধ্যমে প্রথমে মূল হোতা ইমন গাজীকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্য মতে বাবু ও আল আমিনকে গ্রেফতার করা হয়। বাবুর বাড়িতে লুকিয়ে রাখা ৬ ভরি স্বর্ণালংকার উদ্ধার করা হয়। আর নগদ টাকাগুলো তারা ভেঙ্গে ফেলে বলে পুলিশকে জানায়।

 

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ মুহসীন আলম জানান, রোববার বিকেলে আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost