1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

চাঁদপুর সদর উপজেলার মৈশাদীতে বাগান থেকে নারীর মরদেহ উদ্ধার

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার ।। চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নের একটি বাগান থেকে শিলা খানম (২৮) নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ওই নারীর মরদেহ উদ্ধার করেন। শিলা খানম গোপালগঞ্জ জেলা সদরের করপাড়া সরদার বাড়ীর মো. মুনছার খানের মেয়ে।

 

মৈশাদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম পাটওয়ারী বলেন, সকাল ১১টার দিকে ইউনিয়নের ১নং ওয়ার্ড উত্তর মৈশাদী গ্রামের আদুর খাঁর বাড়ীর সামনের বাগানে ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এসে ওই নারীর পরিচয় শনাক্ত করেন।

 

চেয়ারম্যান আরো জানান, এখন পর্যন্ত ওই নারীর কোন আত্মীয় স্বজনের খোঁজ পাওয়া যায়নি। আমাদের এলাকায় তার কোন আত্মীয় স্বজন আছে কিনা তাও জানিন। বিষয়টি পুলিশ গুরুত্ব সহকারে দেখছেন।

 

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ জানার চেষ্টা এবং বাকী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost