1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে বেগম জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

কে. এম. হাসান,
  • আপডেট টাইম : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৬ বার পঠিত

ফরিদগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (৮ সেপ্টেম্বর) বাদ জুমা ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড জামে মসজিদে এ আয়োজন সম্পন্ন হয়। এ সময় প্রয়াত রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমান ও তাদের ছোট ছেলে আরাফাত রহমান কোকোর আত্মার শান্তি এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তিসহ দেশবাসীর সার্বিক মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন বাসস্ট্যান্ড জামে মসজিদের খতিব হাফেজ মো. নজরুল ইসলাম।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের নবগঠিত কমিটির সভাপতি আমজাদ হোসেন শিপন পাঠান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম নান্টু, বিএনপি নেতা নজরুল ইসলাম নজু, পৌর যুবদলের সভাপতি মো. ইমাম হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর আমিন মিজি, সাবেক যুবদলের যুগ্ম আহবায়ক ফারুক খান, সাবেক পৌর যুবদলের যুগ্ম আহবায়ক সোহাগ পাটওয়ারী, যুবদল নেতা রুবেল হোসেন, পৌর যুবদল নেতা মোক্তার মিজি, মো. মাসুদ আলম, পৌরসভা ছাত্রদলের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন শিবলু, পৌরসভা ছাত্র দল নেতা মঞ্জুর মোর্শেদ অপু, আব্দুল্লাহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost