1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

আগামীকাল “চাঁদপুর অনলাইন প্রেসক্লাব” গৌরবের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হবে

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৫ বার পঠিত

ফাহাদ বিন হুমায়ূন ।। “মুহুর্তেই পাশে থাকার অঙ্গীকার”‘ এই স্লোগানকে ধারণ করে ২০১৭ সালের ৪ঠা সেপ্টেম্বর চাঁদপুরে একঝাঁক অনলাইন গণমাধ্যমকর্মীদের নিয়ে প্রতিষ্ঠিত হয়েছিল জেলা অনলাইন প্রেসক্লাব। প্রতিষ্ঠানটি অতি সুনামের সহিত চাঁদপুর জেলা শহরসহ জেলার প্রতিটি উপজেলায় ব্যাপক সুনাম কুড়িয়েছে। সেই সাথে সৃষ্টি হয়েছে প্রতিটি উপজেলায় একটি করে উপজেলা অনলাইন প্রেসক্লাব, যার হেড কোয়ার্টার চাঁদপুর জেলা অনলাইন প্রেসক্লাব।

 

গৌরবের ৬ষ্ঠ শুভ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কল্পে বন্যাঢ্য আয়োজনের পরিকল্পনা হাতে নিয়েছেন জেলা অনলাইন প্রেসক্লাব।

 

প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায়, বীর মুক্তিযোদ্ধা, জেলা প্রশাসন ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, শিক্ষক, চিকিৎসক, আইনজীবী, জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠন ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

 

চাঁদপুর অনলাইন প্রেসক্লাব গৌরবের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আগামীকাল বিকেল সাড়ে ৩টায় চাঁদপুর শহরের ঐতিহ্যবাহী “রেডচিলি চাইনিজ রেস্টুরেন্টে” জমকালো আয়োজনে আলোচনা সভা ও দেশের অনলাইন গণমাধ্যমকর্মীদের জানমালের হেফাজতে মহান আল্লাহ তায়ালার নিকট দোয়া কামনা এবং সবশেষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হবে। অনুষ্ঠানে জেলার প্রায় দুই শতাধিক অনলাইন গনমাধ্যমকর্মী উপস্থিত থাকবেন।

 

চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সহকারী অধ্যাপক ডাঃ শেখ মহসীন এবং চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আশিক খান জানান স্মার্ট বাংলাদেশ গড়তে প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার এবং অপব্যবহার রোধে অনলাইন গণমাধ্যম সক্রিয় ভূমিকা রাখছে। একই সঙ্গে তথ্যপ্রযুক্তির সুযোগ-সুবিধা সর্বস্তরের মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে নিরলস কাজ করে যাচ্ছে অনলাইন গনমাধ্যম। মুহুর্তেই পাশে থাকার অঙ্গীকার নিয়ে মুহূর্তেই সকল দেশ বিদেশের সংবাদ সবার মাঝে পৌছে দিচ্ছে।

 

আগামীকাল চাঁদপুর জেলা অনলাইন প্রেসক্লাবের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে জেলায় কর্মরত সকল গনমাধ্যমকর্মীগণকে আমন্ত্রণ জানিয়েছেন জেলা অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ডাঃ শেখ মহসীন ও সাধারণ সম্পাদক মোঃ আশিকুর র

হমান খান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost