1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

ফরিদগন্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কলেজ ছাত্রকে ছুরিকাঘাত

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৬ বার পঠিত

চাঁদপুরের ফরিদগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কলেজ ছাত্র মোজাম্মেলকে ছুরিকাঘাত করে সিএনজি চালক মুহররম।

 

ঘটনাটি ঘটে উপজেলার ১নং বালিথুবা ইউনিয়নস্থ চান্দ্রা বাজারের একটি লেপতোষকের দোকানের ভিতর।

 

ঘটনার বিবরনে সরেজমিনে গিয়ে জানা গেছে, ২১ সেপ্টেম্বর ‘২৩খ্রিঃ (বৃহস্পতিবার) সন্ধ্যায় ইউনিয়নের ৫নং ওয়ার্ডের খাড়খাদিয়া গ্রামের আজীদ পাটওয়ারী বাড়ির দুলাল পাটোয়ারীর কলেজ পড়ুয়া ছেলে মোজাম্মেল হোসেন স্থানীয় চাঁন্দ্রা বাজারের লেপ তোষকের দোকানে লুডু খেলারত অবস্থায় পূর্বপরিকল্পিতভাবে ওই সিএনজি চালক মুহররম পিছন থেকে তার চিনা ও ঘাড়ে চাকু মেরে তাকে রক্তাক্ত যখম করে। এসময় মোজাম্মেলের ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে মুহররম কৌশলে পালিয়ে যায়্। স্থানীরা মোজাম্মেলকে রক্তাক্ত অবস্থায় চাঁদপুর ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে মোজাম্মেল চিকিৎসাধীন রয়েছেন। ঘাতক মুহররম খাড়খাদিয়া গ্রামের আরশাদ বেপারীর ছেলে।

 

সরেজমিনে গিয়ে জানা যায়, দীর্ঘদিন যাবত ঘাতক মহররম, মোজাম্মেলকে রাস্তা ঘাটে দেখলেই আজে বাজে ও অশ্লীল ভাষায় লজ্জাজনক কথা বার্তা বলে তাকে উত্তেজিত করত। । গত ২০ সেপ্টেম্বর ‘২৩ খ্রিঃ ( বুধবারে) এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে হাতাহাতি হয়।

 

বিষয়টি নিয়ে মোজাম্মেল ও তার পিতা দুলাল পাটোয়ারী স্থানীয় ইউপি সদস্য সোহাগের শরনাপন্ন হলে ইউপি সদস্য সোহাগ বিষয়টি সমাধান করে দিবে বলে তাদেরকে আশ্বস্ত করেন ।

 

এব্যাপারে ইউপি সদস্য সোহাগের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা স্বীকার করেন। বিষয়টির সমাধান হয়নি কেন এক প্রশ্নের জবাবে তিনি জানান আমি মুহাররম ও তার গার্ডিয়ানদের নিকট একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করি কিন্তু তাদেরকে পাওয়া যায় নি,তারা না আসলে কিভাবে সমাধান করবো। এ ঘটনার পত্যক্ষদর্শী মিলন গাজী ও আব্দুল জলিল পাটোয়ারী এবং নাম প্রকাশ্যে অনিচ্চুক জনৈক এক ব্যক্তি জানান মুহররম মাদক, জুয়াসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত রয়েছে। এছাড়াও গত তিন মাস পূর্বে মুহররম বেপারীর বিরুদ্ধে স্থানীয় মোহাম্মদ ইসমাইল হোসেন আরবীকে মারধরের ঘটনায় থানায় অভিযোগ হলে ফরিদগঞ্জ থানার এস.আই নয়ন ও ইউপি সদস্য সোহাগের নেতৃত্বে আপোষ মিমাংসায় ৫ হাজার টাকায় মুসলেকা দানে মিংমাসা হয়।এ বিষয়ে ঘাতক মুহাররমের সাথে কথা হলে তিনি জানান আত্নরক্ষার জন্য চাকু মেরেছেন।

 

শেষ খবর পাওয়া পর্যন্ত মোজাম্মেলের পরিবারের পক্ষ জানা যায় এ ব্যাপারে ফরিদগঞ্জ থানায় প্রাণণাশের চেষ্টার অভিযোগ এনে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost