1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে মোট ১৪কেজি গাঁজা ও একটি প্রাইভেটকারসহ আটক-৩

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
  • ৪৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার ।। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে চাঁদপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম- এর দিকনির্দেশনায়, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখার তত্বাবধানে মাদক বিরোধী ৩টি পৃথক অভিযান পরিচালনা করে মোট ১৪কেজি গাঁজা ও একটি প্রাইভেটকারসহ আটক-৩।

 

 

চাঁদপুর সদর মডেল থানাধীন লক্ষীপুর খাঁন বাড়ি মসজিদ রোড থেকে একটি প্রাইভেটকার থেকে ১০ কেজি গাঁজাসহ ১ জন, কুমারডুগী মিয়ার বাজার হতে ২ কেজি গাঁজাসহ ১ জন ও মতলব দক্ষিণ থানাধীন জোড়পুল বাজার হতে ২ কেজি গাঁজাসহ ১ জনসহ সর্বমোট ৩জন মাদক ব্যবসায়ীকে আটক করে গোয়েন্দা পুলিশ।

 

১৪ অক্টোবর’২৩খ্রিঃ দুপুর আনুমানিক সোয়া ২টায় এসআই (নিঃ) ওয়ালি উল্যাহ এর নেতৃত্বে ডিবির একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানাধীন লক্ষীপুর খাঁন বাড়ী জামে মসজিদের গেইটের সামনে পাকা রাস্তার উপর থেকে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃত আসামির ব্যবহৃত প্রাইভেটকার তল্লাশি করে গাড়ির পিছনের সিটে বাজারের ব্যাগে রক্ষিত ১০ কেজি গাঁজা উদ্ধার পূর্বক জব্দ করা হয় । উদ্ধারকৃত গাঁজার মূল্য ২লাখ টাকা এবং প্রাইভেটকার এর মূল্য ৮ লাখ টাকা । গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ ইসমাইল (৩৩) পিতা-আবুল হোসেন উত্তর শ্রীপুর থানাঃ পরশুরাম জেলাঃ ফেনী।

 

একই বেলা সোয়া ১২টায় এসআই (নিঃ) নাজমুন নাহার খাঁনমসহ ডিবির আরেকটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর থানাধীন কুমারডুগী মিয়ার বাজারস্থ কুমিল্লা টু চাঁদপুর পাকা রাস্তার উপর থেকে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর সাথে থাকা একটি কলেজ ব্যাগ তল্লাশী করে ২ কেজি গাঁজা জব্দ করা হয়। যাহার মূল্য ৪০ হাজার টাকা। গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ কবির প্রঃ আরিফ (২৮)।

 

এছাড়াও দুপুর ১২টা ৩৫ মিঃ এসআই (নিঃ) আব্দুছ ছালাম এর নেতৃত্বে ডিবির চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুরের মতলব দক্ষিণ থানাধীন জোড়পুল বাজারস্থ ব্রীজের উপর থেকে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর সাথে থাকা একটি সাদা প্লাষ্টিকের বাজার ব্যাগ তল্লাশী করে ২ কেজি গাঁজা উদ্ধার পূর্বক জব্দ করা হয়। যাহার আনুমানিক মূল্য ৪০ হাজার-টাকা। গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ জিয়া পাটোয়ারী(৩৬)।

 

জেলা গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী ওই ৩টি অভিযানে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক মামলা রুজু প্রক্রিয়াধীন বলে জেলা পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা গেছে।

 

এছাড়াও জানা গেছে চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে মাদক বিরোধী এই অভিযান চলমান থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost