1. admin@janatarchandpur.com : admin :
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

চাঁদপুরে ফিটনেসবিহীন মোটরযান ও লাইসেন্সবিহীন চালকের বিরুদ্ধে ট্রাফিক পুলিশের অভিযান

জাবেদ হোসেন, সদর চাঁদপুর
  • আপডেট টাইম : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ৪৬ বার পঠিত

চাঁদপুরে ফিটনেসবিহীন মোটরযান ও লাইসেন্সবিহীন চালকের বিরুদ্ধে অভিযান রেখেছেন চাঁদপুর ট্রাফিক পুলিচ বিভাগ, চাঁদপুর পুলিশ সুপার,মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, এর দিক নির্দেশনায় মোতাবেক চাঁদপুর প্রতিনিয়ত ট্রাফিক বিভাগে কয়েটি চৌকশ টিম গুরুত্বপূর্ণ সড়কে অবৈধ গাড়ি এবং চালকের বিরুদ্ধে অভিযান করছেন। আইনশৃঙ্খলা রক্ষা ও সড়কে দুর্ঘটনা প্রতিরোধে চাঁদপুর ট্রাফিক পুলিশ বিভাগের পক্ষ থেকে বিশেষ মোটরযান অভিযান পরিচালনা করে জরিমানা আদায় করা হচ্ছে।

 

গতকাল সোমবার (২৩অক্টোবর) চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ওয়ারলের্স বাজার এলাকায় হেলমেট ও ড্রাইভিং লাইসেন্স না থাকায় মোটরযান আইনে বিভিন্ন গাড়ির চালককে এ অর্থদন্ড দেওয়া হয়। চাঁদপুর ট্রাফিক বিভাগের সার্জেন্ট আব্দুল্লাহ আল নাহিয়ানের নেতৃত্বে  মোটরযান অভিযান করা হয়।

এ সময় বিভিন্ন ধারাতে হেলমেট ও গাড়ির ড্রাইভিং লাইসেন্সসহ অন্যান্য কাগজপত্র না থাকায় কয়েকজনকে জরিমানা করা হয়।

 

অন্যদিকে ট্রাফিক পুলিশে সার্জেন্ট মাহাবুবুর আলম  নেতৃত্বে বাস স্ট্যান্ড এলাকায় হেলমেট ও ড্রাইভিং লাইসেন্স না থাকায় মোটরযান আইনে কয়েটি আটক করেন। এছাড়াও বিভিন্ন ধারাতে হেলমেট ও গাড়ির ড্রাইভিং লাইসেন্সসহ অন্যান্য কাগজপত্র না থাকায় কয়েকজনকে জরিমানা করা হয়।

এ বিষয়ে ট্রাফিক পুলিশের সার্জেন্ট মাহাবুবুর আলম বলেন, সকল ধরনের মোটরযান আইন মেনে মোটরযান চালানো ও বৈধ কাগজপত্র করার জন্য পরামর্শ প্রদান করছে । এছাড়াও হেলমেটবিহীন সকল চালককে হেলমেট পড়ার জন্য বলা হচ্ছে যাতে সড়কে দুর্ঘটনা রোধ করা যায়।

 

এ বিষয়ে ট্রাফিক পুলিশে সার্জেন্ট আব্দুল্লাহ আল নাহিয়ানের জানান, সড়কে দুর্ঘটনার রোধ ও অবৈধ গাড়ির বিরুদ্ধে চাঁদপুর ট্রাফিক বিভাগ সর্বাত্মক সতর্ক রয়েছে। তারই ধারাবাহিকতায় ট্রাফিক বিভাগের পক্ষ থেকে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে।জনগণের নিরাপত্তা ও সরকারের আইনকে এগিয়ে নিয়ে যাবার জন্য চাঁদপুর ট্রাফিক বিভাগ সর্বাত্মকভাবে চেষ্টা করছে । ভবিষ্যতেও বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে ট্রাফিক বিভাগ জনগণের সেবাই সর্বদা নিয়োজিত থাকবে। এজন্য সকলকে বাংলাদেশ পুলিশের সাথে থাকার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost